শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:২৯ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে এক পরিবারে ৩ খুন |কলমের বার্তা

কক্সবাজার প্রতিনিধি:
  • সময় কাল : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে পারিবারিক কলহের জেরে একই পরিবারের তিন সদস্য খুন হয়েছেন।

শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে কুতুপালং মেগা ক্যাম্পের ২/ইস্ট ক্যাম্পের ডি-৭ ব্লকে এ ঘটনা ঘটে। নিহত তিনজনের দুজন স্বামী-স্ত্রী ও অপরজন শ্যালিকা বলে জানা গেছে।

ক্যাম্পের বাসিন্দারা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে ওই ব্লকে আলী হোসেনের ছেলে নুরুল ইসলাম সালাম (৩৯) ও তার স্ত্রী মরিয়ম খাতুনের (৩৫) মধ্যে ঝগড়া-বিবাদ চলে আসছিল। তা নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার সালিশও হয়েছে। শুক্রবার বিকেলেও তাদের মধ্যে ফের ঝগড়া হয়। একপর্যায়ে সালাম স্ত্রীকে কুপিয়ে জখম করেন। সেটি দেখে শ্যালিকা হালিমা খাতুন (২৬) বোনকে বাঁচাতে দুলাভাইকে আক্রমণ করেন। একপর্যায়ে দুজন দুজনকে কুপিয়ে জখম করেন। পরে হাসপাতালে নেওয়া হলে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক। তার আগে ঘটনাস্থলেই মৃত্যু হয় মরিয়ম খাতুনের।

ওই ক্যাম্পের ইনচার্জ উপ-সচিব মো. রাশেদুল ইসলাম খুনের ঘটনা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে স্বামী, স্ত্রী, শ্যালিকাসহ তিনজন খুন হয়েছে বলে তারা জেনেছেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সন্জুর মোর্শেদ জানান, পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে এই খুনের ঘটনা ঘটেছে বলে জানা গেলেও বিস্তারিত তদন্তের পর জানা যাবে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার রাতে টেকনাফের ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের কাছে দমদমিয়া ন্যাচার পার্ক এলাকায় ‘রোহিঙ্গা সন্ত্রাসীদের’ গুলিতে বাংলাদেশি এক সিএনজি অটোরিকশা চালক নিহত হন। গুলিবিদ্ধ হন অপর এক রোহিঙ্গা যুবক।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102