শিরোনামঃ
বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পেলেন নুরুল ইসলাম খান গাজীপুরে মাদক ব্যবসায়ী ল্যাংড়া ফারুকসহ ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব বারিতে নিরাপদ খাদ্য কর্মকর্তাদের প্রশিক্ষণ বারি’তে পার্টনার প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে ৩৩ তম আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত  গোমস্তাপুরের মহানন্দা নদীতে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার গোমস্তাপুরে ৩৩তম আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত চাটমোহরে ৩৩ তম আন্তর্জাতিক প্রবীণ দিবস উদযাপিত বরগুনা জেলা পর্যায় শ্রেষ্ঠ রোভার স্কাউট নির্বাচিত হওয়ায় খাইরুল ইসলাম মুন্নাকে কলেজ থেকে সংবর্ধনা কুড়িগ্রামে উদ্দীপনের আয়োজনে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত কিস্তির টেহা দিতো পারছেনা দেইখা ভাইরে জবো কইরা লাইছে সিরাজগঞ্জে দৈনিক ডেল্টা টাইমস্ এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে র‍্যাব-১ এর বিশেষ রোবাস্ট প্যাট্রল ও চেকপোস্ট মোতায়েন গাজীপুরের কোনাবাড়ীতে অটো-চালককে গলাকেটে হত্যা  নির্বাচনী ইশতেহারে দেওয়া কথা রাখলেন সেলিম কাউন্সিলর গাজীপুরে ২১ কেজি গাঁজাসহ গ্রেফতার-১ সিরাজগঞ্জে  ছাগল ও ভেড়ার পিপিআর রোগ নির্মূলে টিকা প্রদান ক্যাম্পইনের শুভ উদ্বোধন ও হাঁস-মুরগি বিতরণ  ভাঙ্গুড়ায় স্মার্ট প্রাথমিক শিক্ষা মেলা ভালুকায় মসজিদ ও এতিমখানার জমি দখলের প্রতিবাদে মানববন্ধন জমি বিক্রি করতে গিয়ে ভাতিজিকে নিয়ে উধাও চাচা!

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে অপহরন মামলায় যুবদল নেতা গ্রেফতার

কলমের বার্তা / ১৭০ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

এক মেয়েকে অপহরনের মামলায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার(২০ ফেব্রুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম রসুল। এর আগে রোববার(২০ ফেব্রুয়ারী) ভোর রাতে পাশ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ। জাহাঙ্গীর আলম আঙ্গুর উপজেলার দক্ষিন ঘনেশ্যাম এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি উপজেলা যুবদলের আহবায়ক। কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম রসুল জানান, গত ১৫ ফেব্রুয়ারী স্থানীয় এক মেয়েকে জোর পুর্বক অপহরন হয়। এ ঘটনায় ওই মেয়ের বাবা বাদি হয়ে কালীগঞ্জ থানায় জাহাঙ্গীর আলম আঙ্গুরের বিরুদ্ধে একটি অপহরন মামলা দায়ের করেন। সেই মামলায় গোপন সংবাদের ভিত্তিতে রোববার(২০ ফেব্রুয়ারী) ভোর রাতে পাশ্ববর্তী কুড়িগ্রামের রাজারহাট এলাকা থেকে স্থানীয় থানা পুলিশের সহায়তায় জাহাঙ্গীর আলম আঙ্গুরকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ।

লালমনিরহাট জেলা যুবদলের আহবায়ক সাইদুর রহমান মিঠুল জানান, কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে অপহরণের মামলায় গ্রেফতার করা হয়েছে বলে বিষয়টি সকালে শুনেছি। দলীয় ফোরামে তার বিষয়ে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

45
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর