রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

লালমনিরহাটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ 

আশরাফুল হক, লালমনিরহাট থেকে:
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

লালমনিরহাট সদর উপজেলার তিস্তা টোলপ্লাজা এলাকায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে সদর থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্বদালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় রিপনের গুদাম ঘরে এই ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন- কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে রেস্টুরেন্ট ব্যবসায়ী নির্মল চন্দ্র রায় (২৮) ও লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার ট্রাক্টর চালক তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম (২৫)।
পুলিশ জানান, লালমনিরহাট তিস্তা টোলপ্লাজা পুলিশ চেকপোস্টে দায়িত্বরত এসআই নুর আলমকে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার এক কিশোরী গণধর্ষণের শিকার হওয়ার কথা জানালে তাৎক্ষণিক ওই পুলিশ অফিসার দুই যুবককে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরী জানান, তাকে ডেকে নিয়ে গিয়ে গণর্ধষণ করে নির্মল ও তার বন্ধু আতিকুল।
লালমনিরহাটের সদর থানার ওসি শাহ আলম জানান, ভিকটিমের কাছ থেকে প্রাপ্ত তথ্য আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখছি এবং ওই কিশোরীর পরিবারের লোকজনকে ডেকেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102