বুধবার, ১২ মে ২০২১, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

লালমনিরহাটে জমি দখলে বাঁধা দেয়ায় হামলা ভাঙচুর, আহত -৬ | কলমের বার্তা

আশরাফুল হক, লালমনিরহাট
  • সময় কাল : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় জমি জবর দখলে বাঁধা দেয়ায় হামলা ও ভাঙচুরের ঘটনায় একই পরিবারের ৬জন রক্তাক্ত জখম হয়েছেন। আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের রজবপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার মহিষখোচা ইউনিয়নের রজবপাড়া গ্রামের মৃত জহির উদ্দিন শেখের ছেলে হোসেন আলী(৬৫), তার ছোট ভাইয়ের স্ত্রী রাশেদা বেগম(৪০) ও ফজিলা বেগম(৪৫), খাদিজা বেগম(৩৫) ও আমেনা বেগম(৩৫) এবং তার বোন মহিরন বেওয়া(৫৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, আহত হোসেন আলীর সাথে তার প্রতিবেশী মৃত মনছুর আলীর ছেলে মোখলেছুর রহমানের দীর্ঘ দিন ধরে ২১ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। যা নিয়ে উচ্চ ও নিম্ন আদালতে মামলা বিচারাধিন রয়েছে। শনিবার সকালে দেশি অস্ত্রসহ দলবল নিয়ে ওই জমি দখলের চেষ্টা চালান মোখলেছুর রহমান গংরা। এতে বাঁধা দেয়ায় হোসেন আলীকে প্রথমে এলোপাতারি মারপিট করেন। তাকে বাঁচাতে এগিয়ে এলে তার পরিবারের ৫জন নারী সদস্যকে লোহার রড ও দেশি অস্ত্রে রক্তাক্ত জখম করে। প্রাণ ভয়ে সবাই বাড়ি ফিরে এলে হামলাকারীরা তাদের পিছু নিয়ে বাড়িতে এসে দ্বিতীয় দফায় হামলা ও ভাঙচুর চালায় বলে অভিযোগে উল্লেখ করা হয়। এতে হোসেন আলীর পরিবারের ৬জন আহত হন।
পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন এবং আহতদের আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় শনিবার(২৪ এপ্রিল) দুপুরে হোসেন আলী বাদি হয়ে মোখলেছুর রহমানকে প্রধান করে ১১জনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি এজাহার দায়ের করেন। আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার বিশ্বজিৎ কুন্ড বলেন, আহতদের দুইজন মাথায় ও বাকীরা শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102