শিরোনামঃ
ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে শতাধিক ফিটনেসবিহীন গাড়ি আটক সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে জমি দখলে বাঁধা দেয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম!

কলমের বার্তা / ২৬২ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২০ আগস্ট, ২০২২

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় জমি জবর দখলে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের দায়ের কোপে দুই ভাই রক্তাক্ত।

শনিবার (২০ আগস্ট) বিকেলে উপজেলার ভাদাই ইউনিয়নের ভাদাই আদর্শ বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন, উপজেলার ভাদাই ইউনিয়নের ভাদাই আদর্শ বাজার এলাকার কিশোরী মোহন রায়ের ছেলে চিত্ররঞ্জন রায় (৩৬) ও তার ছোট ভাই কার্তিক চন্দ্র রায় (৩২)।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ভাদাই আদর্শ বাজার সংলগ্ন পৈত্রিক সুত্রে পাওয়া জমিতে দোকান ঘর ভাড়া দিয়ে চলে কিশোরী মোহনের সংসার। পেশিশক্তির জোরে সেই জমি জবর দখলের পায়তারা করছেন প্রতিবেশী মৃত সত্য নাথের ছেলে মনোরঞ্জন ও রাধাকান্ত রায়। জমি রক্ষায় আদালতে মামলা দায়ের করেন কিশোরী মোহন রায়। আদালত ওই জমির উপর নিষেধাজ্ঞা জারি করেন।

শনিবার (২০ আগস্ট) বিকেলে দলবল নিয়ে সেই জমির উপর থাকা দোকান ঘর উচ্ছেদের চেষ্টা করেন মনোরঞ্জন ও রাধাকান্ত গংরা। বিষয়টি বুঝতে পেয়ে বাঁধা দেন কিশোরী মোহনের ছেলে চিত্ররঞ্জন রায়। এ সময় প্রতিপক্ষের দায়ের কোপে মাথায় রক্তাক্ত জখম হন তিনি। পরে তাকে বাঁচাতে ছুটে এসে প্রতিপক্ষের হামলার শিকার হন তার ভাই কার্তিক চন্দ্র ও স্ত্রী বিথী রানী। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কিশোরী মোহন বলেন, দুর্বলের উপর সবাই অত্যচার করে। পৈত্রিক জমিও দখলের চেষ্টা করছে। আমরা নিরীহ মানুষ আদালতের আশ্রয় নিয়েছি। তারা আদালতের নির্দেশ অমান্য করে জমি জবর দখলের চেষ্টা করে। বাঁধা দিতে গিয়ে আমার দুই ছেলেকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, আহতরা থানায় এসেছিল। লিখিত অভিযোগ দিচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

81


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর