রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

লালমনিরহাটে বজ্রপাতে মৃত্যু- ২, আহত- ৫

আশরাফুল হক, লালমনিরহাট
  • সময় কাল : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

লালমনিরহাট জেলার হাতীবান্ধা ও কালীগঞ্জ উপজেলায় ব্রজপাতে ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আরও ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (১৭ জুলাই) সকালে হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ সেখ-সুন্দর এলাকায় আবু হানিফ (৩৮) নামে এক ব্যক্তির বজ্রপাতে মৃত্যু হয়। এর আগে কালীগঞ্জ উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকায় বজ্রপাতে আমিনুর ইসলাম (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, হাতীবান্ধা উপজেলার নিজ সেখসুন্দর এলাকার জমসের আলীর ছেলে আবু হানিফসহ ৪ জন বাড়ির পাশে সকালে বৃষ্টির পানিতে ভিজে জমিতে আমন ধানের চারা রোপন করছিলো। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই আবু হানিফের মৃত্যু ঘটে এবং বজ্রপাতে রমজান আলী ও সুরমানসহ ৩ জন আহত হয়েছেন। আর কালীগঞ্জ উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকার হানিফ মিয়ার ছেলে আমিনুর ইসলাম বাড়ি থেকে বাজার আসার সময় বজ্রপাতের শিকার হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ছাড়া জেলায় বজ্রপাতে আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ ওসি (তদন্ত) রফিকুল ইসলাম ও কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন পৃথক দুটি ঘটনায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102