সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে বাঙ্গালা ইউনিয়নের দৃশ্যপট সিরাজগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক সিরাজগঞ্জে ইমাম-মুয়াজ্জিন পেলো নগদ অর্থ সহায়তা প্রদান দিনাজপুরে দুস্থ অসহায় মাঝে ত্রাণ বিতরণে মনোরঞ্জনশীল গোপাল এমপি তাড়াশে সাবেক উপজেলা চেয়ারম্যান সড়ক দুর্ঘটনায় আহত লালমনিরহাটে চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ করে বাড়ি ছাড়া এমদাদুল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা ও মোমবাতি প্রজ্জ্বলন হাতীবান্ধা পুলিশের প্রেস ব্রিফিং! প্রতারক চক্রের সদস্য আটক বাংলাদেশ প্রেস ক্লাব মির্জাপুর উপজেলা শাখায় সদস্য গ্রহণ চলছে স্ত্রীর পরকীয়ার বলি জলিলের মরদেহ অবশেষে ১১দিন পর ময়নাতদন্তের জন্য তোলা হলো

লালমনিরহাটে বিদ্রোহী মেয়র প্রার্থী’র ৩২ টি নির্বাচনী ইসতেহার ঘোষণা

আশরাফুল হক, লালমনিরহাট
  • সময় কাল : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৫ বার পড়া হয়েছে

লালমনিরহাটে বিদ্রোহী মেয়র প্রার্থী রেজাউল করিম স্বপনের নির্বাচনী ইসতেহার ঘোষনা। আগামী ১৪ ফেব্রুয়ারী লালমনিরহাটে অনুষ্ঠিত হবে চতুর্থ ধাপের পৌরসভার নির্বাচন । পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী রেজাউল করিম স্বপন ৩২ টি নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। আজ (৭ ফেব্রুয়ারী রোববার) সকাল ১০.৩০ ঘটিকায় তার নিজ বাসভবনে এ নির্বাচনী ইসতেহার ঘোষণা করেন। এসময় মেয়র প্রার্থী রেজাউল করিম স্বপন লিখিত ইশতেহারগুলো সাংবাদিকদের সামনে তুলে ধরেন। তার উল্লেখযোগ্য ইসশতেহার গুলো হলো -লালমনিরহাট পৌরসভাকে দেশের অন্যতম সেরা নাগরিক বান্ধব পৌরসভা হিসেবে গঠন করা। গুরুত্বপূর্ণ বিষয়কে নিয়ে ৯০ কার্যদিবসের কর্মসুচি বাস্তবায়ন গ্রহন ,পুরো পৌরসভাকে ডিজিটাল ও সিসি টিভির আওতায় নিয়ে আসা, শহরের বিভিন্ন জায়গার জলাবদ্ধতা দুরকরণ, ফ্রি মেডিকেল , ওয়ান স্টপ সার্ভিস চালুকরণ, মসজিদ মন্দিরের ইমাম ও পুরোহিতদের সম্মানী ভাতার ব্যবস্থা করা, কবরস্থান ও শ্মশান ঘাটের সার্বিক উন্নয়ন করা, নগরবাসীর সাথে আলোচনা করে ভ্যাট ট্যাক্স নির্ধারণ করা, মুক্তিযোদ্ধাদের পৌরকর শিতিল করণ, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা। প্রতিবন্ধীদের সহযোগীতা করা, বাল্যবিয়ে ও যৌতুক কঠোরভাবে বন্ধ করা, খেলাধুলার মাঠ উন্নয়ন, গাড়ী পার্কিং, সড়কের যানজট কমানো সহ- স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতি বিশ্বাস রেখে নগর পরিচালনা করার জন্য ৩২ টি নির্বাচনী ইসতেহার ঘোষনা করেন। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিয়ে কয়েকটি অভিযোগও করেন। তিনি বলেন , কয়েকটি ওয়ার্ডে তার নেতা কর্মীদের প্রবেশ করতে বাধা দেয়া হচ্ছে , তাদেরকে হুমকি দেয়া হচ্ছে, কর্মীদের নামের তালিকা করছেন ভোটের পর দেখে নেয়ার হুমকি দিচ্ছে। এজন্য তিনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদেরও সহযোগীতা চান। তিনি আরও বলেন, সাধারন নাগরীক ও ভোটারদের আশ্বাসে সতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে (নারিকেল গাছ) প্রতিক নিয়ে নির্বাচন করছি । ভোটের মাঠে ও সাধারণ ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি।

উল্লেখ্য লালমনিরহাট পৌরসভা নির্বাচনে রেজাউল করিম স্বপন ছাড়াও আ’লীগ থেকে মোফাজ্জল হোসেন (নৌকাঁ) বিএনপি থেকে মোশারফ হোসেন রানা (ধানের শীষ) জাতীয় পার্টি থেকে ওয়াহিদুল ইসলাম সেনা (লাঙ্গল) এবং আমিনুল ইসলাম (হাত পাখা) সহ – মোট পাঁচজন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। ইসতেহার ঘোষানা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তার মা, বোন, স্ত্রী, পরিবারের আত্বীয় স্বজন, শুভাকাঙ্খী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিস্ক মিডিয়ার সাংবাদিক বৃন্দরা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102