মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

লালমনিরহাট পৌর নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী লিমনের গণজোয়ার!

স্টাফ রিপোর্টার:
  • সময় কাল : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ২৮৬ বার পড়া হয়েছে

লালমনিরহাট সদর পৌর নির্বাচন আগামী ১৪ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে ভোট প্রত্যাশীরা বাড়ী বাড়ী গিয়ে প্রচারণা চালাচ্ছেন । লালমনিরহাট জেলার সদর পৌর নির্বাচনে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে সম্ভাব্য প্রার্থী তরুণ প্রজন্মের নতুন মুখ আসাদুজ্জামান লিমনকে চাচ্ছে এলাকাবাসী।

সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর ছাত্রলীগের সভাপতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আসাদুজ্জান লিমনের পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার শোভা পাচ্ছে। পাড়া-মহল্লা, চায়ের টেবিলসহ বিভিন্ন আড্ডায় আলোচনা হচ্ছে আসাদুজ্জামান লিমনের নাম।

সরেজমিন ঘুরে এলাকাবাসীর কাছে জানা যায় যে,এবার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চান আসাদুজ্জামান লিমনকে। বর্তমান সরকারের স্বপ্ন পূরণে আসাদুজ্জামান লিমনের বিকল্প নেই বলে জোরদার আলোচনা চলছে মহল্লার অলি গলিতে । ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনি রয়েছে সবার শীর্ষে।

এলাকাবাসী বিশ্বাস করেন আসাদুজ্জামান লিমন ১ নং ওয়ার্ড এর কাউন্সিলর হলে এই অঞ্চলের সার্বিক উন্নয়ন হবে । এলাকার রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন কাউন্সিলর হিসেবে আসাদুজ্জামান লিমন আগামীতে প্রতিনিধিত্ব করলে ১ নং ওয়ার্ড এর প্রকৃত উন্নয়ন সম্ভব হবে। তিনি তরুণ প্রজন্মের অহংকার ও অনুকরনীয় আদর্শ – এমনটিই মনে করেন স্থানীয় লোকজন।

এসব বিষয়ে জানতে চাইলে আসাদুজ্জামান লিমনের ব্যবহৃত মুঠোফোনে কল করা হলে তিনি জানান, দেশ যে গতিতে এগিয়ে চলেছে, সে গতিতে ১ নং ওয়ার্ড এর উন্নতি হচ্ছে না। অনেকগুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনও ওয়ার্ডবাসী বঞ্চিত। এ সব বিষয় আমাকে খুব যন্ত্রণা দিয়েছে। আমি মনে করি, এখানে আরও বৃহত্তর পরিসরে দায়িত্ব নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে। প্রত্যেক পৌরসভার আধুনিকায়ন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী যেভাবে দেশ এগিয়ে যাবে, তার সাথে সাথে লালমনিরহাট পৌরসভার ১ নং ওয়ার্ড এগিয়ে যাবে বলে আসাদুজ্জান লিমন মনে করেন।

আসাদুজ্জামান লিমন আরো বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার স্বপ্ন। এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকাণ্ড করে আসছিলাম। সেবার পরিধি বাড়াতে কাউন্সিলর পদে নির্বাচন করবো। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে যাচ্ছি । নির্বাচিত হলে কি করবেন? এমন প্রশ্নের জবাবে আসাদুজ্জামান বলেন, নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি, জুয়া ও বাল্যবিবাহমুক্ত সমাজ গঠন করে ১ নং ওয়ার্ডকে একটি বাসযোগ্য অত্যাধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবো।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102