মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন সিরাজগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবা‌র্ষিকী উপলক্ষে- শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত। সাইয়েদা ইসলাম সুম্মা এক ঘন্টার মেয়র হলেন! সিরাজগঞ্জে রিভালবার ও গুলিসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার কালিয়াকৈর পৌরসভা থেকে ৭২ ঘন্টার মধ্যে বিলবোর্ড-ব্যানার অপসারণের নির্দেশ কোনাবাড়ীতে আগুনে পুড়লো হায়দার আলীর ঝুট গুদাম  ঘুষ-দুর্নীতি ও নানা অপকর্মে আলোচিত সেই পিআইও নুরুন্নবীর বিরুদ্ধে ফের বিভাগীয় মামলা! স্পেনে শেখ রাসেলের জম্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন কোনাবাড়ীতে শেখ রাসেলের জন্মদিন পালন  অভয়নগরে শেখ রাসেল দিবস উদযাপন

শার্শায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে পাকা ঘরের চাবি হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং

মোঃ কামাল হোসেন, যশোর প্রতিনিধি
  • সময় কাল : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

শনিবার সকালে সারাদেশের সাথে শার্শায়ও ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাকা ঘরের চাবি তুলে দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, শনিবার সকালে সারাদেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে দুই কামরা বিশিষ্ট ৬৬ হাজার পাকা বাড়ির চাবি ভিডিও কনফারেন্সের মাধ্যমে তুলে দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে শনিবার সকালে শার্শা উপজেলা অডিটোরিয়ামে মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন উপস্থিত থেকে শার্শার ৫০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে জমির দলিলসহ বাড়ির চাবি হস্তাস্তর করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, শার্শা প্রেসক্লাবের সভাপতি ও গ্রামের সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এম এ মুন্নাফ, সাধারন সম্পাদক ইয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, সাংবাদিক আহম্মদ আলী শাহিন, এম এ মান্নান ও টিটু মিলন প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102