রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

শাহজাদপুরের গালা ইউপি’র চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবুল হোসেন

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:
  • সময় কাল : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জে শাহজাদপুর উপজেলার ৫ নং গালা ইউনিয়নের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক ও গালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও অবহলিত গ্রামীন অবকাঠামোর উন্নয়ন করতে চান এই আ’লীগ নেতা আবুল হোসেন। এজন্য তিনি তার দল আওয়ামীলীগ থেকে দলীয় প্রতীকের প্রত্যাশা করছেন।

আবুল হোসেন গালা ইউনিয়নের দুগালী গ্রামের মৃত লোকমান হোসেনের সুযোগ্য পুত্র ও গালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ব হয়ে তরুন প্রজন্মকে সু-সংগঠিত করে গালা ইউপি’তে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চত করতে আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে গালা ইউপি নির্বাচনী এলাকায় দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষানিক দলের হয়ে কাজ করছেন। কৃষক পরিবারের সন্তান আবুল হোসেন গত ১০ বছর ধরে এলাকায় শুধু দলেই নয় সাধারন মানুষের মন জয় করেছেন এই নেতা। তার বিশ্বাস গালা ইউনিয়নের আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত করতে উপযুক্ত প্রার্থী বাছাই করবেন দলের হাই কমান্ড। তরুন এই নেতা নানামুখী প্রচারে নির্বাচনী শোডাউন, উঠোন বৈঠক, গণসংযোগ, ব্যানার, পোষ্টার, শেখ হাসিনা সরকারের উন্নয়নের লিফলেট ও নানা রংয়ের বিলর্বোড এর মাধ্যমে নিজের শক্ত অবস্থানের জানান দিয়েছেন। করোনাকালীন ও বিভিন্ন প্রাকৃতিক দুযোগের সময় তিনি নিজস্ব অর্থায়নে দুঃস্থ ও অসহায় হাজারো মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছেন। শিক্ষিত ও ক্লীন ইমেজের করণে ইতিমধ্যেই তিনি এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন। বিশেষ করে তাঁর বিনয়ী আচরণ দ্বারা স্থানীয় নেতা কর্মীসহ সর্ব সাধারনকে তিনি কাছে টানতে সক্ষম হয়েছেন।

তাই এলাকার মানুষ তার উপরে দৃঢ় আস্থা ও বিশ্বাস রাখতে শুরু করছেন। এই ইউপ’তে নৌকার বিজয় সুনিশ্চি করার লক্ষ্যে দল তাকেই গালা ইউনিয়নের নৌকার কান্ডারী হিসেবে মনোনয়ন দিবেন বলে তিনি আশাবাদী। প্রতিবেদককে আবুল হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে গালা ইউপি’র ব্যাপক উন্নয়ন ও এলাকাবাসির ভাগ্য উন্নয়নের জন্য কাজ করবো। সেই সাথে ইউনিয়ন থেকে দুর্নীতির কালিমা মোচন করে জনগনের সমস্যা ও জবাবদিহিতা নিশ্চিত করব।

আমার এলাকার জনসাধারন আমাকে ব্যাপক সমর্থন দিয়ে যাচ্ছেন, আশা করি সবকিছু বিবেচনা করে আওমীলীগ সভানেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন। আমি যদি মনোনয়ন পাই তাহলে অবশ্যই জয়লাভ করব এবং আমার এলাকার প্রতিটি ক্ষেত্রে বর্তমান সরকারের উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো। তরুন এই প্রার্থী ইতিমধ্যে তার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের সুখে-দু:খে পাশে থেকে এক অন্যরকম সাড়া জাগিয়েছেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102