মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:১৮ অপরাহ্ন

শাহজাদপুরে আনসার ভিডিপি সদস্য- সদস্যাদের মাঝে ত্রান সামগ্রী বিতারণ

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ২২৩ বার পড়া হয়েছে

মাহফুজুর রহমান, স্টাফ রিপোর্টার :

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস(কোভিড-১৯) এ প্রাদুর্ভাবজনিত কারনে দুঃস্থ ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে শাহজাদপুর আনসার ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে ত্রান সামগ্রী বিতারণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় শাহজাদপুর সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে উপজেলার তিনশত সদস্য-সদস্যাদের মধ্যে নিদিষ্ট সামাজিক নিরাপত্তা বজায় রেখে এ ত্রান সামগ্রী বিতারণ করা হয়। উক্ত ত্রান বিতারনে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা।

উপজেলার ৩০০ টি দুঃস্থ ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে আজ বৃহস্পতিবার(১৪মে) সকালে ০৫ কেজি চাল, ০২ কেজি আলু, ডাল ০১ কেজি, তেল ০১লিটার, পেয়াজ ০১ কেজি, সবান ১টি ও ১টি মাক্স বিতরণ করা হয়।

ত্রান সামগ্রী বিতারণে সময় আরও উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ইনামুল হক, শাহজাদপুর থানার এসআই মুঞ্জুর কাদের, উপজেলা উপজেলা আনসার ভিডিপি কোম্পানি কমান্ডার সাইদুজ্জামান হেলাল ও বাহীনির অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আনসার ভিডিপিরাই একদম গ্রাম পর্যায় থেকে কাজ করে যাচ্ছে। তবে অবশ্যই নিরাপত্তার সহিত দায়িত্ব পালন করতে হবে। এ সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রাখা, বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়া ও সবাইকে সচেতন হয়ে কাজ করে যাবার আহ্বান জানান।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102