বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

শাহজাদপুরে মুক্তিযোদ্ধা মির্জা আব্দুল বাকীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:
  • সময় কাল : রবিবার, ২৩ মে, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার শাহজাদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম মির্জা আব্দুল বাকীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে রবিবার সকাল ১০টায় শাহজাদপুর প্রেস ক্লাবে তাঁর স্মৃতিতে কালো পতাকা উত্তলন প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিদের কালো ব্যাচ ধারন, ১ মিনিট নিরবতা পালন ও পুষ্প অর্পন।

এরপরে শাহজাদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেস্ক ভবনে তার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তিনি ৭১এর মহান মুক্তিযুদ্ধে শাহজাদপুর থানার অন্যতম সংগঠক ও যুদ্ধ কালিন অধিনায়ক, স্বাধীনতা পরবর্তী সময়ে শাহজাদপুরের প্রথম থানা প্রশাসক। এছারাও শাহজাদপুর মটর শ্রমিক ইউনিয়ন ও টাউন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন।
এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান।
শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বিনয় কুমার পাল, শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডু, সাধারন সম্পাদক শফিকুজ্জামান শফি, সিনিয়র সহ সভাপতি আবুল কাসেম,শাহজাদপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম শাহু, আশিকুল হক দিনার, মরহুম মির্জা আব্দুল বাকীর একমাত্র পুত্র সন্তান মির্জা সাহিদ ফরহাত রাজু, একমাত্র কন্যা মির্জা বিলকিস পারভীন সুমি। এছারাও শাহজাদপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102