শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন

শাহজাদপুরে যুবলীগের বৃক্ষ রোপণ ও বিতরণ

Reportar Name
  • সময় কাল : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত জাতীয় বৃক্ষ রোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে কাজ করছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এরই অংশ হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ৩ টি ইউনিয়নে ফলদ/ঔষধি বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে জননেতা জনাব হাসিবুর রহমান স্বপন এমপি মহোদয় ও সিরাজগঞ্জ জেলা যুবলীগের দিক নির্দেশনায় গতকাল সোমবার উপজেলার হাবিবুল্লাহনগর, নরিনা ও পোরজনা ইউনিয়নে ৬’শ বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসুচিতে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আশিকুল হক দিনার যুবলীগের নেতা, সেলিম প্রামানিক, মিলন লোদি, এনামুল হক হীরা, রতন প্রামানিক, আলামিন হাজী, আমিরুল, স্বপন, হৃদয় রাসেল প্রমূখ।

এ বিষয়ে শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আশিকুল হক দিনার বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশিত দেশব্যাপী ‘গাছ লাগাও পরিবেশ বাচাও’ প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে, জননেতা জনাব হাসিবুর রহমান স্বপন এমপি মহোদয় ও জেলা যুবলীগের দিক নির্দেশনায় জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচীর অংশ হিসেবে আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরণ করা হয়েছে”।#

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102