শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

শাহজাদপুরে রমজান মাস জুড়ে পণ্য সামগ্রী ছাড়ে বিক্রি করবে রবিন স্টোর

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :
  • সময় কাল : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বিশেষ মূল্য ছাড় দিয়েছে সিরাজগঞ্জের শাহজাদপুর দ্বারিয়াপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক ও মের্সাস রবিন ষ্টোরের স্বত্বাধিকারী রবিন আকন্দ।

ছাড়কৃত মূল্যে বিক্রি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইএনও) শাহ মো. শামসুজ্জোহা, এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বণিক সমিতির সহ-সভাপতি গোলাম কিবরিয়া তারা ও উপজেলা ফল ব্যবসায়ী সমিতির সভাপতি মোমিনুল হক মোমিন প্রমূখ। করোনা পরিস্থিতির মধ্যে রবিন আকন্দ এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন শাহজাদপুরবাসী। প্রতিষ্ঠানটির মালিক রবিন আকন্দ বলেন, পবিত্র মাহে রমজান ও করোনা পরিস্থিতি অনুযায়ী আটা, চিনি, চাল ও তেলসহ বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্যের চাহিদা বেড়ে যাওয়ায় পণ্যগুলোর বিশেষ মূল্য ছাড় দিয়ে বিক্রয় করা হবে।

তিনি আরো জানান, দ্রব্যমূল্যের উর্ধগতির এই বাজারে মধ্য ও নিম্নবিত্ব শ্রেণীর মানুষের নাভিশ্বাস উঠেগেছে। তাই পবিত্র মাহে রমজানে মাসজুড়েই নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কম থাকবে। আশা করি সাধারণ মানুষ বাজারের চেয়ে অনেক কম মূল্যে আমার দোকান থেকে পণ্য ক্রয় করতে পারবে। এই বিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা জানান, রবিন স্টোরের উদ্যোগ অবশ্যই প্রসংশার দাবিদার। আশা করি তার এরকম জনমূখী উদ্যোগ দেখে অনেক ব্যবসায়ী রমজান উপলক্ষে কম মূল্যে পন্য সরবরাহ করবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102