মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

শাহজাদপুরে শশুরবাড়ি পিঠা খেতে গিয়ে যুবক নিখোঁজ

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:
  • সময় কাল : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের শাহজাদপরে শশুরবাড়ি পিঠা খেতে গিয়ে মো: আকুল শেখ (৩৬) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। আকুল শেখ শাহজাদপুর পৌর শহরের দ্বাবারিয়া গ্রামের মো. কেরামত শেখ (কারবালা)-এর ছেলে। জানা যায়, গত ১১ জানুয়ারি আকুল শেখ স্ত্রী ও দুই ছেলে নিয়ে শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ধুলাউরি গ্রামে শশুরবাড়িতে পিঠা খাওয়ার দাওয়াতে যায়। এরপর ১২ জানুয়ারি রাতে আকুল শেখ এর শশুরবাড়ি থেকে জানায়, যে আকুল শেখ কে কোথাও খুজে পাওয়া যাচ্ছে না।

এরপর আকুল শেখ এর পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থান ও আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ করলেও তার কোন সন্ধান কেউ দিতে পারেনি। খোঁজখবর না পেয়ে নিখোঁজ আকুল শেখ এর ছোটভাই মো. ইউসুফ শাহজাদপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। নিখোঁজ আকুল শেখ এর ছোট ভাই অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই স্ত্রী ও শশুরবাড়ির লোকজনের সাথে আকুলের সম্পর্ক ভালো ছিলো না। প্রায় তিন বছর আগে আকুলকে তার শশুরবাড়ির লোকজন তাদের বাড়িতে আটকে রেখে মারধর করেছিল, পরে আমরা জানতে পেরে এলাকার প্রধানদের নিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসি। তিনি আরো জানান, শশুরবাড়ি যাওয়ার পরদিন ১২ জানুয়ারি সকালে আকুল শেখ আমাকে ফোন করে জানায় শশুরবাড়ির লোকজনের আচরণ সন্দেহজনক। এবং নিখোঁজের পর থেকেই আকুলের স্ত্রী ও শশুরবাড়ির লোকজনদের আচরণ অস্বাভাবিক লাগছে।

তাদের জিজ্ঞাসাবাদ করলে আকুলের সন্ধান পাওয়া যেতে পারে। নিখোঁজ আকুল শেখ এর স্ত্রী মোছা. শাহানা বেগম জানান, আমার বাবার বাড়ি পিঠা খাওয়ার জন্য ১১ জানুয়ারি স্বামী ও দুই সন্তানসহ পরিবারের সবাই গিয়েছিলাম। পরদিন আমার বাবার বাড়ি থেকে আকুল শেখ নিখোঁজ হয়, তাকে খোঁজাখুজি করেও পাওয়া যায়নি। এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, এই নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ আমরা পেয়েছি। এর আগেও তার নিরুদ্দেশের ঘটনা ঘটেছে, আমরা নিখোঁজ আকুল শেখের সন্ধানে কাজ করে যাচ্ছি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102