মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ইয়াবাসহ গ্রেপ্তার শাহজাদপুরে আলোকবর্তিকা’র বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টার মামলা : নাসির-অমিসহ গ্রেফতার ৫ ভাঙ্গুড়ায় গলায় খাবার আটকে নারীর মৃত্যু সলঙ্গায় ব্রীজের মুখ বন্ধ করে পুকুর খনন করে মাছ চাষ শতাধিক ফসলি জমি ও বসতবাড়িতে জলাবদ্ধতার সৃষ্টি কোনাবাড়ীতে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার  নতুন সভাপতি পেল দুই সংসদীয় কমিটি সিরাজগঞ্জে যুবলীগের উদ্যোগে- মরহুম মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে- খাবার বিতরণ আশুলিয়ায় চেকজালিয়াতি মামলায় গ্রেপ্তার-১ প্রথমবারের মতো পোশাক কারখানায় খোলা বাজারে খাদ্য সামগ্রী বিক্রি শুরু

শাহজাদপুর পৌরসভার মেয়র ১৯টি মসজিদে বিশেষ অনুদান প্রদান

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:
  • সময় কাল : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী পৌর এলাকার ১৯টি মসজিদে সরকারের বিশেষ অনুদান প্রদান করলেন। শুক্রবার পৌরসভার হলরুমে পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমাম ও মসজিদ কমিটিদের সভাপতির হাতে সরকারের দেওয়া নগদ অর্থ তুলে দেন পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী। বিতরণকালে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছে ততদিন কোনো মসজিদ অর্থাভাবে নষ্ট হবে না।

প্রতিটি মসজিদেই উন্নয়নের জন্য সব ধরনের সহযোগিতা করা হবে। ইতি পূর্বে যারা ক্ষমতায় ছিলো তারা কোনোদিন এ ধরনের সহযোগিতা প্রদান করেন নাই। আমি উন্নয়নের জন্য এসেছি পর্যায়ক্রমে সকল মসজিদে সহযোগিতা করা হবে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপোলো, কাউন্সিলর সিলভী পারভীন মিঠু, শাহনাজ পারভীন, সুফিয়া খাতুন, আল মাহমুদ প্রাং, নাজমুল হোসেন, হিসাব রক্ষক আনিছুর রহমান, আওয়ামীলীগ নেতা হিরু বিশ্বাস, রফিকুল ইসলাম, মিলন লোদী, আনিছুর রহমান প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102