মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম :

‘শিশু’ বক্তা রফিকুলের বিরুদ্ধে ডিজিটাল আইনে আরও দুটি মামলা

গাজীপুর প্রতিনিধি
  • সময় কাল : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৭৫ বার পড়া হয়েছে

রাষ্ট্রবিরোধী, উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে বিতর্কিত ‘শিশু’ বক্তা রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে গাজীপুরে আরও দুটি মামলা করা হয়েছে । জিএমপি’র টঙ্গী পশ্চিত থানায় যুবলীগকর্মী নাজিম মিয়া শনিবার রাতে এবং জিএমপি’র কাশিমপুর থানায় মাসুদ রানা বাদী হয়ে রবিবার দুপুরে এ মামলা দায়ের করেছেন।

এর আগে বৃহস্পতিবার র‌্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা জিএমপি’র গাছা থানায় একটি মামলা দায়ের করেন। একই অভিযোগে বুধবার ভোরে রফিকুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে তাকে আটক করে র‌্যাব ।

পরে সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের আদালতে হাজির করা হলে আদালত রফিকুল ইসলাম মাদানিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় । আদালতের নির্দেশনা অনুসারে মাদানীকে গাজীপুর জেলা কারাগারে আনা হয়। শনিবার সন্ধ্যায় সেখান থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ স্থানান্তর করা হয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, জিএমপি’র কাশিমপুর ও টঙ্গী পশ্চিম থানায় দুটি মামলা করা হয়েছে । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান, ওই কর্মকর্তা ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102