বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

শিয়ালকোলে এনএসকেএফ’র উদ্যোগে অসহায় ৩’শ পরিবারের মাঝে ফুডপ্যাকেজ বিতরণ

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৯৭ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ

নারী ও শিশুকল্যাণ ফাউন্ডেশন (এনএসকেএফ) আয়োজনে, এসকেএম ফাউন্ডেশনের সহযোগীতায়, অক্সফাম ইন বাংলাদেশের অর্থায়নে, – সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে -করোনা প্রভাব মোকাবেলায় অসহায়, দরিদ্র মানুষের মাঝে কালচার ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে।

বুধবার (১২আগস্ট) দুপুরে শিয়ালকোল ইউনিয়ন পরিষদের সন্মুখ মাঠ প্রাঙ্গণ হতে তিনশত অসহায়, দরিদ্র পরিবারের মাঝে প্রায় ৪০দিনের খাদ্যসামগ্রী জন পরিবারে বিতরণের প্যাকেটের মধ্যে ছিলো- সিদ্ধ সাদা চাউল-৪০কেজি, প্রক্রিয়াজাত ভোজ্যতেল (সয়াবিন)-৪.৫ কেজি, মশুর ডাউল-৪.৫ কেজি, বুট ডাউল-৪.৫ কেজি, চিড়া- ২.৫ কেজি, আয়োডিনযুক্ত লবণ -১কেজি, চিনি -১কেজি।

উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন- সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী মহিলালীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না। এতে সভাপতিত্ব করেন, শিয়ালকোল ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান সেখ। সার্বিক তত্ত্বাবধানে ও সঞ্চালনায় ছিলেন, নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশন (এনএসকে এফ) এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হুসনে আরা পারভীন লাভলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের কর্মকর্তা এস কে শামীম, এসকেএম ফাউন্ডেশনের কর্মকর্তা হারুনার রশীদ, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন তালুকদার, স্থানীয় নারী নেত্রী হুনুফা খাতুন প্রমুখ। অসহায় ও দরিদ্ররা এত বড় ধরনের ত্রাণ সামগ্রীর প্যাকেট পেয়ে খুবই খুশি মনে বাড়ী ফিরছেন। শিয়াল কোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান বলেন, বিগত প্রায় ১৫বছরের মধ্যে এত বড় ধরনের ত্রাণ সামগ্রী বিতরণ করতে কোন প্রতিষ্ঠান বা সংগঠনকে দেখেনি বলে জানান।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102