সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

শুভ জন্মদিন করোনা যোদ্ধা চেয়ারম্যান বাবুল শেখ

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

সারাবিশ্বে চলছে মহামারী করোনা। এর তাণ্ডবের হাত থেকে রক্ষা পায়নি সিরাজগঞ্জেতেও।

এই মহামারী করোনার মধ্যে অসহায় দরিদ্র জনগোষ্টির পাশে সিরাজগঞ্জে যে কয়জন চেয়ারম্যান বা জনপ্রতিনিধি দাঁড়িয়েছেন তাদের মাঝে তাড়াশ সদর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল শেখ অন্যতম।

দলমত নির্বিশেষে তিনি তাড়াশের জন্য কাজ করে যাচ্ছেন। করোনা মহামারীতে তিনি বাড়িয়ে দিয়েছেন তার সাহায্যের হাত, তাই এলাকাবাসী এখন তাকে করোনা যোদ্ধা বাবুল শেখ বলে ডাকে।

করোনা যোদ্ধা বাবুল শেখ চেয়ারম্যান যার কাছে দলীয় কর্মী বলে কোন কথা নেই। তার নির্বাচনী এলাকার জনগন এটাই তার কাছে বড় পরিচয়। বিগত দিনগুলোতে তিনি তাড়াশ সদর এলাকার মানুষের মনে তার কাজের মাধ্যমে জায়গা করে নিয়েছেন।

তাড়াশ সদর ইউনিয়নের সাধারণ মানুষের প্রত্যাশা পূরনে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তিনি, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, সার্বিক উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

বাবুল শেখ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকেই ইউনিয়নের উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন।

এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তার নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন।

তাড়াশ উপজেলার আলোকিত মুখ হিসাবে পরিচিত এ মানুষটি নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিতও হয়েছেন।

আজ তার জন্মদিন। জন্মদিনে বাবুল শেখ চেয়ারম্যান এর জন্য অনেক অনেক শুভ কামনা। শুভ জন্মদিন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102