শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

সংকোচ বোধ নয় আপন ভেবে পুলিশের সেবা নিন -তানভীর আহম্মেদ সবুজ

কলমের বার্তা
  • সময় কাল : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১০৮ বার পড়া হয়েছে

পাবনা আমিনপুর থানার ওসি তদন্ত তানভীর আহম্মেদ সবুজ জনগণের উদ্দেশ্যে বলেন, কোন ধরনের সংকোচ বোধ নয় আপন ভেবে পুলিশের সেবা নিন ।

তিনি তার ফেসবুক পেইজে গত ৩১শে ডিসেম্বর রাতে এই সেবামূলক স্ট্যাটাসটি পোষ্ট করলে তা মূহুরতে মধ্যে ব্যাপক ভাইরাল হয় । তিনি বলেন, গত ০৮/১১/২০২০ তারিখে প্রায় দুই মাস আগে আমি আমার নতুন কমর্স্হল আমিনপুর থানায় যোগদান করছি।

যোগদান করে অত্র এলাকার মানুষদের আমার কাছে অনেক সাধারন ও সহজ সরল মনে হয়েছে।প্রায় মানুষগুলোই কৃষি কাজের সহিত জরিত। আর যারা উচ্চশিক্ষিত আছেন তাদের বেশিভাগ মানুষই দেশের বিভিন্ন জায়গায় কর্মরত । আমি একটা বিষয় লক্ষ করি যারা বিভিন্ন প্রয়োজনে থানায় আসেন তারা থানায়/ আমার রুমে ডুকতে কেমন যানি সংকোচ বোধ করেন।

আপনাদের উদ্দেশ্য বলবো আপনার যারা আইনের আশ্রয় প্রার্থী তারা র্নিদ্বিধায় সরাসরি আমার সাথে কথা বলবেন। বাবা যেমন সকল বিষয় সন্তানের সহিত আলোচনা করে ঠিক তেমনি।আমাকে আপনাদের কারো সন্তান কারো ভাই বন্ধু হিসাবে ভাববেন। তবেই আমি আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো।

কিছু মানুষ আছেন যারা এতই সহজ সরল যে মনের ভাবটাকে বলতে গিয়ে ও থেমে যান।মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় আই জি পি স্যারের নেতৃত্বে বাংলাদেশ পুলিশ তাদের আইনি সেবা আপনাদের দোড় গোরায় পৌছে দেওয়ার জন্য বদ্ধ পরিকর।

তাই আমিনপুর থানা এলাকার সকল শান্তিপ্রিয় মানুষদের কাছে আমার চাওয়া আপনারা যে কোন ধরনের সামাজিক অপরাধের খবর আমাদের কে জানাবেন এবং শান্তি শৃঙ্খলা নিয়ন্তনে সহোযোগিতা করবেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102