মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ইয়াবাসহ গ্রেপ্তার শাহজাদপুরে আলোকবর্তিকা’র বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টার মামলা : নাসির-অমিসহ গ্রেফতার ৫ ভাঙ্গুড়ায় গলায় খাবার আটকে নারীর মৃত্যু সলঙ্গায় ব্রীজের মুখ বন্ধ করে পুকুর খনন করে মাছ চাষ শতাধিক ফসলি জমি ও বসতবাড়িতে জলাবদ্ধতার সৃষ্টি কোনাবাড়ীতে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার  নতুন সভাপতি পেল দুই সংসদীয় কমিটি সিরাজগঞ্জে যুবলীগের উদ্যোগে- মরহুম মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে- খাবার বিতরণ আশুলিয়ায় চেকজালিয়াতি মামলায় গ্রেপ্তার-১ প্রথমবারের মতো পোশাক কারখানায় খোলা বাজারে খাদ্য সামগ্রী বিক্রি শুরু

সংবাদ প্রকাশের পর তাড়াশে অসহায় পরিবারকে আর্থিক সহযোগিতা করলেন(ইউএনও) ও চেয়ারম্যান বাবুল শেখ

Reportar Name
  • সময় কাল : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক 

দৈনিক আলোকিত সকাল, বাংলার সংবাদ,কলমের বার্তা, দ্য পিপলস নিউজ ২৪ এ সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন ইসমাইল মোল্লা। তিনি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মথুরাপুর গ্রামের মৃত তাহের আলী মোল্লার ছেলে ইসমাইল মোল্লা।

গত শুক্রবার “তাড়াশে বসতঘর পুড়ে যাওয়ায় খোলা আকাশের নিচে অসহায় পরিবারের বসবাস”
শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি দৃষ্টিগোচর হয় তাড়াশ উপজেলার নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম ও তাড়াশ সদর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল শেখ।

পরে শনিবার সন্ধায় সেই আগুনে পুড়ে যাওয়া ইসমাইল মোল্লার বাড়ি এসে নগদ অর্থ তার হাতে তুলে দেন, তাড়াশ উপজেলার নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম ও তাড়াশ সদর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল শেখ।

কোরনা যোদ্ধা চেয়ারম্যান বাবুল শেখ বলেন, আগুনে বসতঘর পুড়ে ছাই এ ঘটনায় তার যে ক্ষতি হয়েছে, তা ক্ষতিপূরণ হওয়ার নয়। তারপরও আমি আর্থিক কিছু সহায়তা করার চেষ্টা করেছি মাত্র। আমি তাড়াশ বাসীর সকল সময়ে অসহায় এসব মানুষের পাশে আছি এবং থাকবো। আমি এই অসহায় মানুষদের কাছ থেকে কিছু চাই না, শুধু চাই তাদের ভালবাসা।

তাড়াশ উপজেলার নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম বলেন, নিউজ প্রকাশিত হওয়ার পর বিষয়টি জানতে পারি, পরে ক্ষতিগ্রস্ত ইসমাইলের বাড়ি গিয়ে পরিদর্শন করি এবং কিছু নগদ অর্থ তার হাতে তুলে দেই এবং পরবর্তী সরকারী ভাবে সহযোগিতা দেওয়ার কথা বলি এবং প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে উপজেলায় দেখা করতে বলা হয়েছে।

উল্লেখ্যঃ- সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মধুরাপুর গ্রামে গত (৮ সেপ্টেম্বর) দুপুরে একটি বসত ঘর অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে। এতে বসতঘরসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার জানিয়েছেন। মধুরাপুর গ্রামের মৃত তাহের আলী মোল্লার ছেলে রাজমিস্ত্রী ইসমাইল মোল্লা (৩৮) জানান,বাড়িতে ছিলাম না। কাজের জন্য বাইরে ছিলাম। গত ৮ সেপ্টেম্বর দুপুরের দিকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাতে আমার বসতঘরসহ ঘরের সব মালামাল পুরে ছাই হয়ে যায়। গ্রামের লোকজন ও ফায়ার সার্ভিসের লোক এসে আগুন নিয়ন্তন করে। মাঠে কোন জায়গা জমি নেই। ঠিক মত মিস্ত্রি কাজও করতে পারিনা। মিস্ত্রি কাজ করে যে টাকা পাই সেটা দিয়ে ২ মেয়ে ও আমরা স্বামী স্ত্রী বাজার খেতেই শেষ হয়ে যায়। বসত ঘর ও ঘরের মালামাল আগুনে পুরে যাওয়ায় আমরা রাতে খোলা আকাশের নিচে রাত্রি যাপন করছি। ঘর করার মত বর্তমান আমার আর কোন অবস্থা নেই। সমাজের বিত্তবানরা আমাকে সহযোগিতা করলে আমি আমার পরিবার নিয়ে সুখে শান্তিতে দিন যাপন করতে পারবো।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102