বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

সংবাদ প্রকাশের পর সাংবাদিককে প্রাণ নাশের হুমকি!থানায় অভিযোগ

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৪৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

দেশের বিভিন্ন পত্রিকায় গত ৭ ই অক্টোবর বুধবার “উল্লাপাড়ায় জমজ মটর বাইকের সন্ধান” শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরই জের ধরে স্থানীয় সংবাদ প্রকাশের পর সাংবাদিককে প্রাণ নাশের হুমকি!

কাইয়ুম মাহমুদ কে একের পর এক প্রাণনাশের হুমকি দিয়ে আসছে হাটিকুমরুল গোল চত্বর এলাকার মেসার্স মা মটরস এর সত্তাধিকরী ইউসুফ আলী ও তার সহযোগী হাসান তালুকদার । উল্লেখ্য হাটিকুমরুল গোল চত্বরে অবস্থিত মেসার্স মা মটরস এর নানা বিধ অপকর্মের সংবাদ আসে স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে । সঠিক তথ্যর সন্ধানে মাঠে রয়েছেন একদল চৌকস সংবাদ কর্মী। গত ৫ ই অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে গণমাধ্যম কর্মী উপস্থিত হন মেসার্স মা মটরস এ, সেখানে সরেজমিনে একই রেজিট্রেশন কৃত দুটি মটর বাইকের সন্ধান মেলে ।

এরই ভিত্তিতে উক্ত একই রেজিষ্ট্রেশন কৃত দুটি মটর বাইকের বিষয়ে প্রতিষ্ঠানটির সত্তাধিকারী ও তার সহযোগি হাসান তালুকদার এর নিকট জানতে চাইলে তিনি গণমাধ্যম কর্মীর উপর খুব চড়াও হন এবং প্রাণ নাশের হুমকি সহ অসালিন ভাষা প্রয়োগ করেন। তিনি মৌখিক ভাবে বলেন,আমি স্থানীয় প্রশাসনের গাড়ী মেরামত করি আমার হাত খুব লম্বা ।

কথায় আছে চোরের মায়ের বড় গলা, মা মটরস এর ইউসুফ ও তার সহযোগী হাসান তালুকদার এর ব্যাবসায়িক প্রতিষ্টানটি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানাধীন উত্তর বঙ্গের প্রবেশ দ্বার হাটিকুমরুল গোল চত্বরে, সেখানে রয়েছে সলঙ্গা থানা,হাটিকুমরুল হাইওয়ে থানা এবং র‍্যাপিট একশন ব্যাটালিয়ন (র‍্যাব ১২) এর সদর দপ্তর।

সরকারের দায়িত্বে থাকা প্রশাসনের গাড়ি মেরামত করেন বলে তাদের ব্যাবহার করে নানাবিধ হুমকিও দিয়ে আসছেন। এভাবেই প্রশাসনের নানা দিক ব্যাবহার করে গণমাম্যম কর্মীদের চোখে ধুলো দেন হুমকীদাতা মেসার্স মা মটরস এর সত্তাধিকারী ইউসুফ ও তার সহযোগি হাসান তালুকদার। স্থানীয় সাংবাদিক কাইয়ুম মাহমুদ কে প্রাণ নাশের হুমকির বিষয়ে স্থানীয় সলঙ্গা থানার ওসি জেড জেড তাজুল হুদার নিকট জানতে চাইলে তিনি বলেন, সাংবাদিকে প্রাণনাশের হুমকির বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক ব্যাবস্থা গ্রহন করা হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102