বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

সরকারি জমি দখলের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি

Reportar Name
  • সময় কাল : রবিবার, ৩ মে, ২০২০
  • ৩৬৬ বার পড়া হয়েছে

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :

গাজীপুর কালিয়াকৈরে সরকারি খাস জমির অবৈধ ভাবে জবর দখল করে পুকুর খনন এবং গাছ কর্তনের সংবাদ প্রকাশ করায় চ্যানেল এইচ টিভি বাংলার ক্রাইম রিপোর্টার মোঃ ফারুক শেখ এর বিরুদ্ধে অবৈধ ফরেস্ট্রি মামলা দেয়ার হুমকি দেন মৃত মোঃ খলিল উদ্দিনের ছেলে মোঃ হেলাল উদ্দিন (হেলু) ব্যাপারি,গ্রাম:কোকিলাচালা।

কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের জাথালিয়া বনবিটের আওতাধীন কোকিলা চালা গ্রামে সরকারি খাস জমির গাছ কেটে ১৫০ ফিট দৈর্ঘ্য, ৬০ ফিট প্রস্থের একটি মাছ চাষের পুকুর খনন করেছেন মৃত মোঃ খবির উদ্দিনের ছেলে মোঃ হেলাল উদ্দিন (হেলু) ব্যাপারি।

এছাড়াও সরেজমিনে গেলে দেখা যায় যে, তিনি সরকারি খাস জমির প্লটের গাছ কর্তন করে কলার বাগান এবং বেগুন চাষ করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে ভুক্তভোগী কিছু লোক জানিয়েছেন,সরকারী জমিতে ঘর দেয়ার নাম করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন হেলাল।

এলাকাবাসীরা আরো জানান, হেলালের এমন কার্যক্রমে আমরা অতিষ্ঠ হয়ে গেছি। তার প্রতিবাদ করলে মারার হুমকি, মামলার ভয় দেখান। আমরা এর সুষ্ঠু একটি সমাধান চাই।

এ বিষয়ে জাথালিয়া বনবিট কর্মকর্তা রফিকুল ইসলামকে জিজ্ঞেস করা হলে তিনি অনলাইন পত্রিকা“কলমের বার্তার ” স্টাফ রিপোর্টার কে জানান, পুকুর খনন এবং গাছ কর্তনের বিষয়টি আমার জানা নেই।তিনি আরো বলেন, যদি উক্ত বিষয়গুলো সত্যি প্রমাণ হয়, তাহলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102