শনিবার, ১৫ মে ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

সলঙ্গায় অনিয়মের অভিযোগে শিক্ষক নিয়োগ পরীক্ষা পন্ড

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৩৪৬ বার পড়া হয়েছে

রায়গঞ্জ(সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জ রায়গঞ্জের সলঙ্গায় তিননান্দিনা রশিদিয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা অনিয়মের অভিযোগে পন্ড করে দিয়েছে এলাকাবাসী প্রত্যক্ষ দর্শী এবং বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ এনামুল হক সুত্রে জানা যায় পূর্বের নির্ধারিত তারিখ মোতাবেক শুক্রবার সকাল ১০টায় তিননান্দিনা রশিদিয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদে একজন এবং নৈশ প্রহরী পদে একজনসহ মোট দুইজনের নিয়োগ পরীক্ষা বিদ্যালয়ের হলরুমে শুরুর প্রক্রিয়া হয় এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক,ডিজি প্রতিনিধি সিরাজগঞ্জ বিএল হাইস্কুলের প্রধান শিক্ষিকা খন্দকার নুরুন্নাহার, উপজেলা মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা মোঃ শাহাদৎ হোসেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আবু তালেব সেখ বিদ্যালয়ে উপস্থিত হলেও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গাজী মোঃ আব্দুর রহমান সেখ অনুপুস্থিত থাকায় এবং এলাকার সাধারণ মানুষের তোপের মুখে অনিয়মের অভিযোগে শিক্ষা অফিসার নিয়োগ পরীক্ষা পন্ড করে দিয়ে বিদ্যালয় ত্যাগ করেন। এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহাদৎ হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন স্বচ্ছতার মাধ্যমে নিয়োগ পরীক্ষা হওয়ার কথা থাকলেও পরীক্ষায় অনিয়ম এবং পেশী শক্তির কারণে বিদ্যালয়ের সভাপতি মোবাইল ফোনে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অবগত করেন যে, অনিয়ম, পেশী শক্তি এবং চাপের মুখে আমি আজকের এই নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহন করতে পারব না। এরপর থেকেই তার মোবাইল ফোন বন্দ পাওয়া যায়। নিয়োগ পরীক্ষা পন্ডের কারণ জানতে প্রধান শিক্ষক মোঃ এনামুল হকের সাথে সরাসরি যোগাযোগ করা হলে, তিনি বলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হঠাৎ করে অনুপুস্থিত থাকায় নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

পরীক্ষায় অংশ গ্রহনকারী দুইজন শিক্ষক একজন এই নিয়োগ পরীক্ষা পন্ডের ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দায়ী করেছেন অপরজন সভাপতিকে দায়ী করেছেন। বিষয়টি নিয়ে এলাকার সাধারণ মানুষের মধ্যে চরম উত্তোজনা বিরাজ করছে যেকোন মুহুর্তে সংঘর্ষের আশংকা রয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102