বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

সলঙ্গায় ঈদ উপলক্ষে খাদ্য সমাগ্রী বিতরণ

Reportar Name
  • সময় কাল : সোমবার, ১৮ মে, ২০২০
  • ২১১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

সিরাজগঞ্জে সলঙ্গায় নাইমুড়ী-রুয়াপাড়া গ্রাম উন্নয়ন সংঘের উদ্যোগে দুস্থ ও অসহায় ১৪৫ টি পরিবারের মাঝে পবিত্র ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার(১৮ মে) সকালে নাইমুড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে
সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে নাইমুড়ী-রুয়াপাড়া গ্রাম উন্নয়ন সংঘের সভাপতি, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মো: আসাদ উদ্দিনের সভাপতিত্বে এবং সেক্রেটারী শরিফ সরকারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপসচিব ছিলেন সলঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন বাদশা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলঙ্গা প্রেসক্লাবের সভাপতি মো:কোরবান আলী, ইউপি সদস্য জহুরুল ইসলাম মজনু, সাবেক ইউপি সদস্য হারুনর রশিদ তালুকদার,আব্দুল মান্নান তালুকদার প্রমুখ।

নাইমুড়ী-রুয়াপাড়া গ্রাম উন্নয়ন সংঘের সভাপতি এ্যাডভোকেট মো: আসাদ উদ্দিন সংঘের কার্যক্রম তুলে ধরে বলেন, যেকোন উদ্যোগ সফল করতে পারে সংঘবদ্ধ যুবশক্তি। আমরা অত্র এলাকার তরুণ যুবকদেরকে নিয়ে একটি আদর্শ ও উন্নত সমাজ গড়ে তোলার স্বপ্ন দেখছি। আমাদের সংঘের উদ্যোগে ইতোমধ্যে বিভিন্ন সময় অসহায় মানুষকে সহযোগিতা করা হয়েছে,সেই সাথে বিনামূল্যে চিকিৎসা শিবির, মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষার জন্য কোচিং, ভর্তি ফি, বয়স্কদের কোরআন শিক্ষার ব্যবস্থাসহ নানাবিধ কার্যক্রম বাস্তবায়ন করা হয়।

সম্প্রতি বর্তমান করোনা পরিস্থতিতে এলাকার চিকিৎসক, সাংবাদিক, চেয়ারম্যান-মেম্বর, রাজনৈতিক নেতৃবর্গ এবং সংঘের স্বেচ্ছাসেবকদের মাঝে পিপিই বিতরণ করা হয়েছে।

সংঘের উদ্যোগ আগামীতে এলাকার শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়াসহ সামাজিক ও অর্থনৈতিক বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন মূলক কর্মসূচী হাতে নেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন সংঘের সহ-সভাপতি সুলতান মাহমুদ ও আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মন্ডল, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, মিলন, মুকুল, বাবুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102