শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

সলঙ্গায় এমপি’র নাম ভাঙ্গিয়ে সরকারি গাছ কর্তনের সেই মামলায় আটক ১

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৪২৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজের নাম ভাঙ্গিয়ে সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার রাতে ২জনকে আসামী করে মামলাটি দায়ের করেন ধুবিল ইউনিয়ন সহকারী কর্মকর্তা জেহাদুল ইসলাম। সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান,সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজের নাম ভাঙ্গিয়ে আত্মীয় পরিচয়ে সলঙ্গা থানার আমশড়া মধ্যপাড়া গ্রামের মৃত নজিবর রহমানের ছেলে আরিফুল ও মনিরুল প্রায় ৫০হাজার টাকা মূল্যের সরকারি গাছ চুরি করে বিক্রি করে। গাছ গুলো উদ্ধারের চেষ্টা চলছে। এঘটনায় মনিরুল নামের একজন আসামীকে শুক্রবার দুপুরে আটক করা হয়েছে।

ধুবিল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জেহাদুল ইসলামের সাথে কথা হলে তিনি গাছ কাটার বিষয়টি নিশ্চিত করে জানান,সরেজমিনে গিয়ে নাম ঠিকানা সংগ্রহ করে সরকারি সম্পদ রক্ষা করতে থানায় মামলা দায়ের করেছি।

এদিকে সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: এমপি আব্দুল আজিজ জানিয়েছেন,ওই এলাকায় আমার কোন আত্মীয় নেই। গাছ কাটার খবর পাওয়ার পর আমি নিজেই রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সলঙ্গা থানার ওসি’র সাথে কথা বলেছি। একই সঙ্গে আমার নাম ভাঙ্গিয়ে যারাই সরকারি গাছ কেটেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নিদের্শ দিয়েছি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102