সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

সলঙ্গায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কে মারার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

Reportar Name
  • সময় কাল : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৩০৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম লিংকন এর উপর হামলার প্রতিবাদে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

শনিবার ( ১৬ মে ) সকাল সারে ১১টায় রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে দবিরগঞ্জ গ্রামের বিভিন্ন রাস্তা হয়ে দবিরগঞ্জ বাজারে এসে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারণ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগীসহ সকল নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের দাবি জানান।

জানাযায় শুক্রবার ইফতার আগে শফিকুল ইসলাম লিংকন, দবিরগঞ্জ বাজারে উকিল মার্কেটে ডিমের আড়তে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন সেই সময় পূর্ব শত্রুতার জের ধরে রাজনৈতিক প্রতিহিংসার কারনে,জেলহক শেখ(৪২),আঃ আজিজ শেখ(৫৫),জিল্লার শেখ,মিলন শেখ (৪২),সালাম শেখ(৩৮) গনরা তার উপর হামলা করে। তার চিৎকারে বাজারের লোক জন উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত (ওসি) জেড জেড তাজুল হুদা বলেন দেশে এখন করোনা ভাইরাসের কারনে জীবন জাপন অতিষ্ট হয়ে পরেছে, এমন সময় মারামারি হয়েছে তা দুঃখ জনক তবে অভিযোগ পেয়েছি ততন্ত্র করে প্রয়োজনীয় ব্যবস্তা নেয়া হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102