শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

সলঙ্গায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে মারপিট! খড়ের পালায় আগুন

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : বুধবার, ৫ মে, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের সলঙ্গায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় প্রতিবেশী এক গৃহবধূকে মারপিট-ধান কাটতে বাধা ও রাতের আধারে ঘর সংলগ্ন খড়ে পালায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে সলঙ্গা থানার আমশড়া গ্রামে। এব্যাপারে গৃহবধু সানজিতা খাতুন বাদী হয়ে সলঙ্গা থানায় ৮জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে সানজিতা খাতুন জানিয়েছে,আমি একজন গরীব অসহায় দিনমজুরেরর স্ত্রী। আমার স্বামী আয় রোজগারের উদ্দেশে বাড়ি থেকে বের হলেই প্রতিবেশী আফসার আলীর ছেলে খোকন (৩৫) আমার বাড়ির সামনে এসে আমাকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অশ্লীল কথাবার্তা এবং কু-প্রস্তাব দেয়। আমি ব্যক্তিগতভাবে তাকে দেখলে বাড়ির বাহির হই না।

বাড়ির বাহির হলে অনেক সতর্কতার সহিত বের হই। তার পরেও আমার স্বামী সন্তানকে নিয়ে রাত্রীতে যখন ঘুমাতে যাই তখন খোকন আমার ঘরের জানালার কাছে দাড়িয়ে থাকে এবং আমার স্বামীকেও ভয়ভীতি দেখায়। বিষয়টি খোকনের অভিভাবকদের জানালে তারা তাকে বকাঝোকা করিলে সে আরো ক্ষিপ্ত হইয়া আমাকেসহ পরিবারকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করেন। আমার স্বামী একজন নিরীহ গরীব মানুষ হওয়ার কারণে খোকন এরকম খারাপ আচরন করেন।গত ১৭/০৪/২০২১ইং তারিখে দুপুর বেলা আমার স্বামী বাড়ীতে না থাকার কারণে খোকন আমার বাড়িতে এসে আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করিতে থাকে। আমি তার প্রতিবাদ করলে খোকনসহ তার পরিবারের লোকজন আমার মাথার চুল ধরিয়া এলোপাতারি কিলঘুসি মারতে থাকে। আমার আত্মচিৎকারে আমাকে বাচানোর জন্য আমার শ^শুড় এগিয়ে আসলে তাকেও ধারালো ছুড়ি দিয়ে মাথায় কোপ দিলে রক্তাক্ত যখন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা উদ্ধার করে আমাদের সবাই সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান। গৃহবধুর স্বামী আলহাজ¦ আলী জানান,ওরা গ্রামের শক্তিশালী।

যার কারণে আমরা গ্রামে যেতে পারছিনা। ওদের ভয়ে আমরা পালিযে বেড়াচ্ছি। শ্রমিকদের সাথে যোগাযোগ করে জমির ধান কাটতে গেলে সেখাও তারা বাধা প্রদান করেন। গত ০২-০৫-২০২১ ইং তারিখ রবিবার রাত ১১টার দিকে আমার বসত ঘর সংলগ্ন খড়ের পালায় আগুন লাগিয়ে দেয় খোকন গং। পরে স্থানীয় লোকজন আগুন নিভিয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপরদিকে এরই সুত্র ধরে মঙ্গলবার সন্ধ্যায় আলহাজ¦ আলীর চাচাতো ভাই সোবাহান ও তার স্ত্রী রহিলা খাতুন তাদের নিজের জমিতে সবজি তুলতে গেলে খোকন গংদের লোকজন তাদের উপর হামলা চালায় এবং রহিলাকে মারপিট করে ঘরের ভিতর আটকে রাখে।

পরে সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াসিন আলী রহিলা বেগমকে উদ্ধার করে সাখাওয়াত এইচ হসপিটাল ও পরে সিরাজগঞ্জস সদর হাসপাতালে ভর্তি করান। সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী বুধবার জানান, এ ব্যাপারে উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে এবং খোকনের বিরুদ্ধে সোবাহান নামের এক ব্যক্তি বাদী হয়ে আরেকটি মামলা করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102