বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

সলঙ্গায় চুরির আপবাদে মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগে কওমি শিক্ষক আটক

শাহরিয়ার মোরশেদ, নিজস্ব প্রতিবেদক
  • সময় কাল : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৪ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ‌ের সলঙ্গায় চরিয়া শিকার পাটধারী নুরানি কওমি হাফিজিয়া মাদ্রাসায় চুরির আপবাদে হাফিজুর রহমান নামের নয় বছরের শিশুকে পাষবিক নির্যাতনের ঘটনায় মাদ্রাসা শিক্ষক এরশাদুল ইসলামকে আটক করেছে সলঙ্গা থানা পুলিশ ।

জানাযায় , সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের চরিয়া শিকার পাটধারী নুরানি কওমী হাফিজিয়া মাদ্রাসায় লাঙ্গল মোড়া গ্রামের হামিদুল ইসলামের নয় বছরের শিশু সেরাজুল ইসলামকে হেফজ বিভাগে ভর্তি করান । ২৮/০২/২০ ইং তারিখে মাদ্রাসা শিক্ষক এরশাদুল ইসলাম সেরাজুল(৯) কে মারধর ও বেত দিয়ে পায়ের উরু এবং হাতে জখম করে দেয় । পরে শিশুটির মামা হাবিবুর রহমান খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে হাটিকুমরুল সাকাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করান ।

তখন বিষয়টি বেগতিক দেখে শিশুটিকে চুরির অপবাদ দেয় এরশাদুল ইসলাম ।
শিশু সেরাজুলের মামা ও মা অত্র মাদ্রাসার সভাপতি জুয়েল রানা ও ‌স্থানীয় চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজাকে অবহিত করলে তারা শালিশে বিচার দেবেন বলে শিশুটিকে চিকিৎসা করাতে বলেন । এবং থানায় না যেতে ভয় ভীতি প্রদর্শন করেন । সলঙ্গা থানা পুলিশ খবর পেয়ে শিক্ষক এরশাদুল ইসলামকে আটক করেছে । এ বিষয়ে মাদ্রাসার সভাপতি জুয়েল রানা বলেন বিষয়টি মিমাংসার চেষ্টা করছি ধর্মীয় প্রতিষ্ঠানের বিষয় আপনারা নিউজ না করলেই ভালো হয় । শিশুটির মামা হাবিবুর রহমান বলেন আমরা মামলা করিনি বিষয়টি চেয়ারম্যান ও সভাপতি মিমাংসার আশ্বাস দিয়েছেন ।
এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) আব্দুল কাদের জিলানী বলেন শিশুটিক বাঁশের কন্চি দিয়ে পাশবিক ভাবে নির্যাতন করেছে খবর পেয়েই শিশুটিকে দেখে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক এরশাদুল কে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে । তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে । শিশুটির চিকিৎসা চলছে ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102