বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

সলঙ্গায় ৫১০ কেজি চাল উদ্ধার, যুবক আটক

Reportar Name
  • সময় কাল : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৩৭১ বার পড়া হয়েছে


নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের সলঙ্গায় খাদ্য বান্ধব কর্মসুচীর ৫১০ কেজি চাল উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। সলঙ্গা থানার সলঙ্গা ইউপির বড়গোজা গ্রামের দুটি বাড়ী থেকে ৩০ কেজি ওজনের ১৭ বস্তাসহ খাদ্যবান্ধব কর্মসুচীর চালসহ আব্দুল কাদের নামে একজনকে আটক করা হয়েছে। সোমবার বিকেলে সলঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে গোজা গ্রামের জাবেদ আকন্দের ছেলে আব্দুস সামাদ ও আব্দুর রশিদের ছেলে কাদেরের বাড়ী থেকে চালগুলো উদ্ধার করেন।

এলাকাবাসী বলেন, সলঙ্গা থানা যুবলীগের আহবায় মোখলেসুর রহমান ওই এলাকার ডিলার। সে আজ চাল বিতারণ করেছেন। তার চাল কিনা প্রশাসন তদন্ত করলে সঠিকটা প্রকাশ হবে। তবে আটককৃতরা বলেছে, তারা উপকারভোগীর কাছ থেকে চালগুলো কিনেছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামন বলেন, খবর পেয়ে সলঙ্গা থানা পুলিশের সহযোগিতায় অভিজান পরিচালনা করে চাল উদ্ধার করা হয়েছে। এসময় সরকারী চাল মজুদ রাখায় আব্দুল কাদেরকে গ্রেফতার করা হয়েছে। তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

অভিযানে উল্লাপাড়া সহকারী কমিশনার (ভুমি) নাহিদ হাসান খান, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো: তাজুল হুদা, ইনস্পেক্টর তদন্ত হুমান করিব, উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান,আসলাম উদ্দিন, সোহাগ, ইয়ামিন, সহকারী উপ-পরিদর্শক আসাদ হোসেন প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102