শিরোনামঃ
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহে ক্লাস বন্ধ ঘোষণা মালয়েশিয়ায় বাংলাদেশিদের ই-পাসপোর্ট সেবা শুরু বিআরটিএর অভিযানে ৪০৫ মামলা, ১০ লাখ টাকা জরিমানা দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি চাষাবাদ সহজ করতে যন্ত্রের ব্যবহার বাড়াচ্ছে সরকার : সুনামগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: অর্থমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই বরগুনায় এনসিটিএফ এর ত্রৈমাসিক সমন্বয় ও বিদায়ী সভা অনুষ্ঠিত হয় জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গা থানা ছাত্রলীগের কমিটি অবাঞ্ছিত ঘোষণা

কলমের বার্তা / ১০২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জের সলঙ্গা থানা ছাত্রলীগকে অবাঞ্চিত ঘোষণা করে টায়ার পুড়িয়ে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে সলঙ্গা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ ও থানা ছাত্রলীগের একাংশ।

বুধবার বেলা সাড়ে ১১ টায় সলঙ্গা ডাকবাংলো থেকে সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে থানা ছাত্রলীগ কার্যালয়ে গিয়ে কার্যালয়ের তালা ভাংচুর করে ও টায়ার পুড়িয়ে বিক্ষোভ মিছিল করে। পরে সলঙ্গা থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিক্ষোভ শেষে সলঙ্গা ডিগ্রি কলেজে গিয়ে সংক্ষিপ্ত এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি বুলবুল হাসান লিটন,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরকার, জেলা ছাত্রলীগের সদস্য ও থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তানভীর ইসলাম আপন, জেলা ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুূল ইসলাম, থানা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান সজিব, সাব্বির আহমেদ, মারুফ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সহ সম্পাদক নাজুমল হোসেন প্রমুখ। এসময় নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

সেই সংগঠনের ভাবমুর্তি নষ্ট করতে অনিয়ম, দুর্নীতি ও রাতের আধারে ইউনিয়ন কমিটি দিয়ে অবৈধ অর্থ লেনদেন ও গঠনতন্ত্র ভঙ্গ করে সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা কমিটি বাতিলের অভিযোগ এনে সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক রিপন হাসানকে অবাঞ্ছিত ঘোষণা করে।

এব্যাপারে সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সাধারণ সম্পাদক জানান,সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় বিলুপ্তি ঘোষনা করা হয়েছে।

95


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর