বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে সুন্দরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টার:
  • সময় কাল : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে

সচিবালয়ে প্রথম আলোর জৈষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে সাংবাদিকেরা।

আজ বৃহস্পতিবার (২০ মে) সকাল ১০ টায় উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এতে সংবাদকর্মীদের পাশাপাশি সচেতন নাগরিক সমাজের লোকজনও অংশ নেয়। সুন্দরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে বক্তব্য রাখেন,সুন্দরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোশাররফ হোসেন বুলু,সহ-সভাপতি একেএম শামছুল হক ,সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,সহ-সাধারণ সম্পাদক এমএ মাসুদ , সহঃ সাংগঠনিক সম্পাদক মোকছেদ আল মামুন।

সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন বুলু তার বক্তব্যে বলেন, আক্রোশমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। একইসঙ্গে রোজিনা ইসলামকে হেনস্তকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত পূর্বক কঠোর ব্যবস্থা নিতে হবে। এই দাবি মেনে নেওয়া না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করবেন বলে জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন নতুন বাংলার সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ,জয়ন্ত সাহা যতন, সুদীপ্ত শামীম,শহিদুল ইসলাম আকন্দ,মোঃ খায়রুল আলম নয়ন,নূর আলম সরকার, ফাহিম হাসান,ওমর ফারুক, হারুন-অর রশিদ,নুরুল আমিনসহ সুন্দরগঞ্জের কর্মরত সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, অত্যন্ত বিনয়ের সঙ্গে সরকারকে জানাতে চাই- সাংবাদিকরা যদি জাতির দর্পণ হয়ে থাকে,সাংবাদিকরা যদি করোনাকালে তথ্য দিয়ে সরকারকে সহায়তা করতে পারে, তাহলে রোজিনা আপাও সেই সারির একজন সম্মুখ যোদ্ধা। স্বাস্থ্য মন্ত্রণালয়ে যে ধরনের কর্মকাণ্ড হচ্ছে, তা সরকার প্রধানকে জানাতে রোজিনা আপা সেখানে গিয়েছিলেন। প্রধানমন্ত্রীর প্রতি বক্তারা দাবি করে বলেন, তিনি যেন রোজিনা আপাকে নিঃশর্ত মুক্তি দিয়ে দোষীদের শাস্তির আওতায় আনার ব্যবস্থা করেন৷

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102