মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :

সাবেক মন্ত্রীর ছেলে-ভাতিজার নেতৃত্বে আওয়ামীলীগ কর্মীকে খুনের অভিযোগ।

আজিজুর রহমান মুন্না , সিরাজগঞ্জ
  • সময় কাল : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের এনায়েতপুরে দলীয় সম্মেলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত আব্দুল জলিল (৩৫) হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে থানা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৫ মার্চ -২০২১) দুপুরের দিকে দলীয় কার্যালয়ে লিখিত বক্তব্য রাখেন, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আজগর আলী বিএসসি।

তিনি এ হত্যাকাণ্ডের জন্য মদদদাতা হিসেবে সাবেক মন্ত্রী, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাসকে দায়ী করেন। এ সময় সাবেক মন্ত্রীর ভাতিজা নান্নু বিশ্বাস ও ছেলে মিঠু বিশ্বাস এ হত্যায় সরাসরি জড়িত বলে দাবি করা হয়।
এনায়েতপুর থানা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দলের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আজগর আলী বিএসসি বলেন, বুধবার এনায়েতপুর থানার সাদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ভোটগ্রহণ প্রক্রিয়ার পর গণনা শুরু হয়। গণনার শেষপর্যায়ে সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাসের সমর্থিত প্রার্থী সিরাজুল ইসলাম মাস্টার ও মনিরুজ্জামান মনির পরাজয় হচ্ছে বলে জানতে পারে। পরে আব্দুল লতিফ বিশ্বাস নিজে উপস্থিত থেকে তার ভাতিজা নান্নু বিশ্বাস এবং ছেলে মিঠু বিশ্বাসের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসীরা বিশৃঙ্খলা সৃষ্টি করে।
তিনি বলেন, একপর্যায়ে তারা সম্মেলনের অদূরে বেতিল সড়কে দৌলতপুর আঞ্চলিকের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আব্দুল জলিলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।
আজগর আলী বিএসসি আরও অভিযোগ করেন, গত ১৬ জানুয়ারি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল লতিফ বিশ্বাস তাকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকিও দেন। এ বিষয়ে জেলা আওয়ামী লীগকে লিখিত অভিযোগও করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহসভাপতি আহম্মদ মোস্তফা খান বাচ্চু, হামেত আলী মাস্টার, ডা. মজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক শওকত আলী, এবিএম শামীম হক, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম আল আমিনসহ দলীয় নেতারা।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102