বুধবার, ১২ মে ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সাভারে সাংবাদিক হত্যার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

এম ডি হাফিজুর রহমান, সাভার (ঢাকা) প্রতিনিধিঃ
  • সময় কাল : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

ঢাকা জেলার সাভার উপজেলায় সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির কে গুলি করে হত্যার প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৩শে ফেব্রুয়ারি) সকাল ১০টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (BMSF) ও বার্তা বাজার অনলাইন নিউজ পোর্টাল পরিবারের উদ্যোগে আশুলিয়া, সাভার ও ধামরাই এ কর্মরত সকল মূলধারার সাংবাদিকদের নিয়ে সাভার প্রেসক্লাবের সামনে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

নিহত বোরহান উদ্দিন মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর শেষ করে সাংবাদিকতায় যুক্ত হয়েছিলেন মুজ্জাকির।

সাংবাদিক বোরহান হত্যার সর্বোচ্চ শাস্তি দাবি করে আশুলিয়া, সাভার এলাকার কর্মরত সাংবাদিকগনলণ। সেই সাথে আর কোনো সাংবাদিক যেন এমন ঘটনার শিকার না হয় তার জন্য সাংবাদিকদের নিরাপত্তা দিতে প্রধানমন্ত্রী ও প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (BMSF) এর আশুলিয়া শাখার সভাপতি মোহাম্মদ ইয়াসিন সহ সাভার প্রেসক্লাবের সকল সাংবাদিকগণ।

উল্লেখ্য- গত শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান ওরফে বাদলের অনুসারীদের সঙ্গে কাদের মির্জার অনুসারীদের সংঘর্ষ হয়। এ সময় সংঘর্ষকারীদের গুলিতে গলা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে বিদ্ধ হয় মুজাক্কির। পরে তাকে গুরুতর অবস্থায় প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হলে সেখানে চিকিৎসারত অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102