রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :

সিংড়ায় অসহায় মানুষদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দেবে বিএনপি- দাউদার মাহমুদ

Reportar Name
  • সময় কাল : শনিবার, ২৩ মে, ২০২০
  • ২৫৫ বার পড়া হয়েছে

সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ


নাটোরের সিংড়ায় উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে মহামারী করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সিংড়া বিএনপি কার্যালয় চত্বরে পৌর সভা সহ উপজেলার ১২টি ইউনিয়নের ১২শত পাবিারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন,উপজেলা বিএনপির সদস্য সচীব ও গত ১০দশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রাপ্ত প্রার্থী
দাউদার মাহমুদ। তিনি আরো বলেন,করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুষদের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে তাণ ও ঈদ সামগ্রি বিতরণের প্রস্তুতি নিচ্ছি সেই মুহুত্বে প্রশাসন আমাদের তাণ দিতে বাঁধা সৃষ্টি করছে।তিনি আরো বলেন,চলার পথে যত বাঁধাই আসুক তবুও সুখে দুঃখে বিএনপি মানুষের পাশে থাকবো। আমাদের সাধ্যমতো সিংড়া উপজেলার অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী পৌছে দিবো ইনশাআল্লাহ।
এসব ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে লাচ্ছা-সেমাই,গুড়ো দুধ, চিনি,চাউল,আলু,পিয়াজ ও তেল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক এড মজিবুর রহমান মন্টু, ,পৌর বিএনপির আহবায়ক এড আলীজগর খাঁন,সদস্য সচীব ও সাবেক কাউন্সিলর তায়েজুল ইসলাম,উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ভিপি শামীম হোসেন,উপজেলা যুব দলের আহবায়ক হাবিবুর রহমান,বিএনপির নেতা শরিফুল হাসান মৃধা, যুব নেতা আবু সাইদ পলাশ ও ছাত্র নেতা আব্দুল আল মমিন সহ অন্যরা এসময় উপস্থিত থেকে এই ঈদ সামগ্রী বিতরণ করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102