বুধবার, ১২ মে ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

সিরাজগঞ্জের তাড়াশে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
  • সময় কাল : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট সহ স্বামী-স্ত্রী গ্রেফতার করেছে র‌্যাব ১২ সদস্যরা।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) রাত্রী ৯.৫৫ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন দেশীগ্রাম ইউনিয়নের জন্তিহার আসামীর বসত বাড়ীর ভেতর অভিযান চালিয়ে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ গ্রাম হেরোইন সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৩,৪০০/- টাকা ও ১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার জন্তিহার গ্রামের আয়নাল শেখ ছেলে ছামিদুল শেখ (৪০) ও ছামিদুল শেখের স্ত্রী আনোয়ারা(৩৫)কে গ্রেফতার করা হয়েছে।

মাদক ব্যবসায়ী বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102