বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের মুহিষামুড়াতে ফুটবল খেলাকে কেন্দ্রকরে এক যুবক গুরুতরভাবে আহত !

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে মোঃ ফারুক হোসেন(৩০)নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন বলে জানা যায়।

এ ঘটনায় শুক্রবার(১১সেপ্টেম্বর) দুপুরে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আহত মোঃ ফারুক হোসেন রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে।
মামলা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার মহিষামুড়া

গ্রামের যুবকদের উদ্যেগে ফুটবল খেলার প্রতিযোগীতা শুরু হয়। খেলার এক পর্যায়ে মোঃ ফারুক হোসেন গংদের সাথে আলতাফ হোসেন গংদের বাগবিতন্ডা শুরু হয়। খেলার শেষে উভয়ে বাড়ি ফেরার পথে রাত সোয়া ৭টায় মহিষামুড়া চৌরাস্তা বাজারে আলতাফ হোসেন ও তার
১৫/২০ জনের সন্ত্রাসী বাহিনী হত্যার উদ্দেশ্যে আকষ্মিক হামলা চালিয়ে মোঃ ফারুক হোসেন এর উপর চড়াও হয়ে এলোপাথারী দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে মারপিট শুরু করে। আলতাফ হোসেন গংদের দেশীয় অস্ত্রের আঘাতে মোঃ ফারুক হোসেন গুরুতর ভাবে মাথার বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয় এবং মাটিতে লুটিয়ে পড়লে এলাকাবাসি এসে মোঃ ফারুক হোসেনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা ফজিলেতুন্নেছা শেখ মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। মোঃ ফারুক হোসেন গুরুতর আহত অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এ বিষয়ে হাসপাতালের কর্মরত ডাঃ মোঃ রোকন উদ্দীন জানান, রোগীর অবস্থা ভাল নয়। তার মাথা সিটিস্ক্যান করার পর বুঝা যাবে। এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। আমি এজাহার পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।
গুরুতর আহত মোঃ ফারুক হোসেনের বাবা মোঃ শহিদুল ইসলাম বাদী হয়ে শুক্রবার দুপুরে সদর থানায় ১১ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102