সোমবার, ১৪ জুন ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের রায়গঞ্জের ঘুড়কায় করোনা উপসর্গ নিয়ে শিশুর মৃত্যু

Reportar Name
  • সময় কাল : বুধবার, ২০ মে, ২০২০
  • ২৮৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের রায়গঞ্জের ঘুড়কায় করোনা উপসর্গ নিয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত রবিউল ইসলাম (৮) নজরুল ইসলামের ছেলে। ছেলেটি এবং তার মা নারায়নগঞ্জ থেকে গত ২ সপ্তাহ আগে বাড়িতে ফিরেছে। এ ঘটনায় প্রশাসন ৩টি বাড়ি লকডাউন এবং মৃত রবিউল সহ তার সংস্পর্শে আসা আরো ৮ জনের নমুনা সংগ্রহ করেছে।

স্বেচ্ছায় দাফন কাজে শরীক হওয়া ঘুড়কা ইউনিয়ন যুবলীগের আহবায়ক শফিকুল ইসলাম রোকন ও স্থানীয়রা জানান, নারায়নগঞ্জ থেকে মা জহুরা খাতুনের সাথে আসার পর গত ১০ দিন ধরে ঠান্ডা জ্বরে ভুগছিল সে। হঠাৎ দু দিন ধরে শ্বাসকষ্ট দেখা দেয়। এমতাবস্থায় মঙ্গলবার সকালে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে গিলে চিকিৎসকরা ভর্তি করাতে অপারগতা প্রকাশ করে। এরপর বাড়িতে আনার ১ ঘন্টা পরেই ছেলেটি মারা যায়। পরে বিকেলে ঘুড়কা বাজার যুব সংঘের সেচ্ছাসেবক টিমের সহযোগীতায় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
এদিকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পপ কর্মকর্তা এহসানুল বারি তৌহিদ জানান, ঘটনা জানার পর মৃত শিশুটি সহ তার সংস্পর্শে আসা পরিবারের ৯ জনের নমুনা সংগ্রহ করে তা পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া প্রশাসন ৩টি বাড়ি লকডাউন করেছে। তাদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102