রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :

সিরাজগঞ্জের রায়গঞ্জের ১ সন্তানের জননীর সাথে কলেজ ছাত্রের পরকিয়ার অভিযোগ

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ২৭৩ বার পড়া হয়েছে

শাহরিয়ার মোরশেদ,নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নলকা ইউনিয়নের আঙ্গারু গ্রামের কলেজ ছাত্র মোঃ রুবেল হোসেনে (২২) এর সাথে একই গ্রামের আমির হোসেনের স্রী ১ সন্তানের জননী আকলিমা খাতুন (৩০) এর সাথে পরকীয়ার অভিযোগ উঠেছে ।
জানাযায়, আঙ্গারু দক্ষিণ পাড়া গ্রামের সানোয়ার হোসেনের কলেজ পরুয়া ছেলে রুবেল হোসেন (২২) আব্দুস সামাদের বাড়ির সাথে রাস্তার পাশে দীর্ঘদিন ধরে কম্পিউটার গান লোডের ব্যাবসা করে আসছে। এ সময় আব্দুস সামাদের ছেলে আমির হোসেনের স্রী আকলিমা খাতুন (৩০) এর সাথে রুবেল হোসেন এর অনৈতিক সম্পর্ক গড়ে উঠে।
গত সোমবার রাত অনুমানিক ১০ টায় রুবেল হোসেন অনৈতিক কাজে আকলিমার ঘরে গেলে এলাকাবাসী টের পেয়ে উভয়কে আটক করলে স্থানীয় মাতবর জাহাঙ্গীর আলম এর হাতে তুলে দেয়। জাহাঙ্গীর মাতবর শালিশের কথা বলে আকলিমা ও রুবেলকে নিয়ে যায়।
রাতেই জাহাঙ্গীর এর সহায়তাই রুবেল সেখান থেকে পালিয়ে যায়।
এলাকাবাসীর দাবি জাহাঙ্গীর মাতব্বর রুবেল হোসেনের পরিবারের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে রুবেলকে ভাগিয়ে দেয়।

এব্যাপারে আকলিমার কাছে জানতে চাওয়া হলে আকলিমা জানান, রুবেল দীর্ঘদিন ধরে ভয়ভীতি প্রদর্শন করে প্রায় ১ বছর হল আমাকে ধর্ষন করে আসছে।
এখন আমাকে আমার স্বামীর পরিবার মেনে নিবে না আমি এখন রুবেলের সাথে সংসার করতে চাই।
এব্যাপারে এলাকার মাতব্বর মৃত আকবর আলীর ছেলে জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাওয়া হলে তিনি এব্যাপারে কোন কথা বলতে চাননা বলে প্রতিবেদকদের জানান।
এব্যাপারে আকলিমার স্বামী আমির হোসেন জানান, রুবেল আমার সাজানো সংসার তছনছ করে দিয়েছে আমি আকলিমা ও রুবেলের বিচার চাই। যেহেতু এলাকায় আমার মান ইজ্জত ক্ষুন্ন হয়েছে আমি চাই আকলিমাকে এখন রুবেল বিয়ে করুক।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102