বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনার বেতাগীতে সম্প্রীতি রক্ষায় ইসলামী আন্দোলনের পরামর্শ সভা লালমনিরহাটে মন্দির পাহাড়ায় ছাত্রলীগ নেতা-কর্মীরা সুন্দরগঞ্জের সোনারায় ইউনিয়নে একই পরিবারের ৩ ভাই নৌকা প্রার্থী ! তিস্তার পানি বিপৎসীমার ৬০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত মির্জাপুরে পানির বোতল ও কেক বিতরণ করলেন যুবদল নেতা আজিজ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে গাইবান্ধায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত সাঁকোয়া ব্রীজ এলাকায় ইপিজেড স্থাপনের দাবিতে গণসমাবেশ সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দেশ ব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা কাজিপুরে শান্তি ও সম্প্রতি র‍্যালী চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন

সিরাজগঞ্জের সদর ও রায়গঞ্জ চেয়ারম্যান পদে নৌকার মাঝি হলেন যারা

কলমের বার্তা ডেস্ক:
  • সময় কাল : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামীলীগ ও সংসদীয় স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভা অনুষ্ঠিত হয় ।বৃহস্পতিবার ( ৭ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি এর সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের যৌথ সভা অনুষ্ঠিত হয় । রাতে দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনৌনীত প্রার্থীদের নামে তালিকা প্রকাশ করেন ।

আসন্ন ১১ নভেম্বর ২০২১ ইউপি নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলায় ৮ টি ইউনিয়ন ও রায়গঞ্জ উপজেলায় ৯ টি ইউনিয়নে নৌকার প্রতিকে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে । বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপর বড়ুয়া স্বাক্ষরিত একটি পত্রে গতকাল বৃহস্পতিবার রাতে এতথ্য নিশ্চিত করেছে ।

সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে আনোয়ার হোসেন , বাগবাটী ইউনিয়নে জাহাঙ্গীর আলম , বহুলী ইউনিয়নে মুঞ্জুরুল ইসলাম , শিয়ালকোল ইউনিয়নে সেলিম রেজা , খোকশাবাড়ি ইউনিয়নে রাশিদুল হাসান রশিদ মোলা , ছোনগাছা ইউনিয়নে মোহাম্মদ আলী জিন্নাহ , কালিয়াহরিপুর ইউনিয়নে আব্দুস সবুর শেখ ও সয়দাবাদ ইউনিয়নে নবীদুল ইসলাম নৌকার প্রতিক নিয়ে নির্বাচন করবেন ।

রায়গঞ্জ উপজেলায় ধামাইনগর ইউনিয়নে রাইসুল হাসান , সোনাখাড়া ইউনিয়নে আবু হেনা মোস্তফা কামাল , ধুবিল ইউনিয়নে মিজানুর তালুকদার , ঘুড়কা ইউনিয়নে জিলুর রহমান , চান্দাইকোনা ইউনিয়নে আব্দুল হান্নান খান , ধানগড়া ইউনিয়নে মীর ওবায়দুল ইসলাম মাসুম , নলকা ইউনিয়নে আবু বক্কার সিদ্দিক , পাঙ্গাসী ইউনিয়নে রফিকুল ইসলাম ও ব্রহ্মগাছা ইউনিয়নে গোলাম সরওয়ার লিটন নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করবেন ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102