সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের সলঙ্গার মেয়ে জেরিন বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষনে বিভাগীয় পর্যায়ে দ্বিতীয়

Reportar Name
  • সময় কাল : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৪০৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক বিবস ২০২০ পালন উপলক্ষে রাজশাহী বিভাগীয় পর্যায় অনলাইন প্রতিযোগীতায় বঙ্গবন্ধুর

“৭মার্চের ” ভাষন বিষয়ে প্রতিযোগীতায় অংশ গ্রহন করে দ্বিতীয় স্থান অধিকার করেছে সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের মেয়ে সুমাইয়া ইসলাম জেরিন।

পারিবারিক সুত্রে জানাযায়, স্বাধীনতার মহান স্থপতি ও ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক বিবস ২০২০ পালন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের দ্বীনি দাওয়াত ও সংস্কৃতি বিভাগের উদ্দ্যেগে ক্বিরাত,বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষন ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগীতার আয়োজন করা হয়।

প্রতিযোগীতায় অংশগ্রনকারী বিভাগ ও জাতীয় পর্যায়ে বিজয়দের দেওয়া হবে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্কষনীয় পুরুষ্কার। গত ২২ আগষ্ট রাজশাহী বিভাগীয় পর্যায়ে অনলাইন ভার্চুয়ালে ওই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

ওই প্রতিযোগীতায় বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষন বিষয়ে অংশগ্রহন করে দ্বিতীয় স্থান অধিকার করেছে, সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ ও তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছাঃ জীবন নাহার সীমার কণ্যা, তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর মেধাবী ছাত্রী সুমাইয়া ইসলাম জেরিন।

এ বিষয়ে ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের উপ পরিচালক মো: ফারুক আহম্মেদ বলেন, আমাদের তত্ব্যাবধনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষন বিষয় প্রতিযোগীতায় অংশগ্রহন করে সিরাজগঞ্জের সলঙ্গার মেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে এটা আমাদের তথা সিরাজগঞ্জ বাসীর গর্ব।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102