শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

সিরাজগঞ্জের সলঙ্গায় ভারতীয় রেহিঙ্গা শরনার্থী শিবির থেকে অবৈধ ভাবে পালিয়ে আসা রোহিঙ্গা গ্রেফতার ৩

কলমের বার্তা ডেস্ক:
  • সময় কাল : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১২৫ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের  সলঙ্গা থেকে ভারতীয় রেহিঙ্গা শরনার্থী শিবির থেকে অবৈধ ভাবে পালিয়ে আসা ২ শিশু সন্তানসহ ৩ জন অবৈধ রোহিঙ্গাদের গ্রেফতার করেছে র‌্যাব- ১২ সদস্যরা ।

বুধবার দুপুর ১টায় প্রেস বিঞ্জপ্তিতে জানান,  মঙ্গলবার ২৩ (মার্চ ) রাত ১০ টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সলঙ্গা থানার ঘুরকা বেলতলা নিউ জনতা হোটেলের সামনে ভারত থেকে অবৈধ ভাবে পালিয়ে আসা ২ শিশু সন্তানসহ ৩ জন অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গা আটক করা হয়।  জিঞ্জাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে তারা অবৈধভাবে ভারতীয় রেহিঙ্গা শরনার্থী শিবির হইতে পাসপোর্ট ব্যতীত, কক্সবাজার রোহিঙ্গা শিবিরে গমনের উদ্দেশে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছে।

গ্রেফতারকৃত আসামী বেলাল (৪৮), পিতা সিকান্দার, ইয়াসমিন(২৬) স্বামী- বেলাল, উভয় সাং-ইয়াংছাং(সিন্ধিপান পাড়া), থানা-বুসিডং, জেলা- সিত্তে (আকিয়াব), রিয়াজ(১৮), পিতা আলমগীর,সাং-রাইমাসিল, থানা- মংডু (বুসিডং), জেলা- সিত্তে (আকিয়াব) সর্ব দেশ মায়ানমার।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ১৯২০ সালের পাসপোর্ট আইনের ৩(৩) ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102