রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :

সিরাজগঞ্জের সলঙ্গায় ৩ সন্তানের জননীকে গণধর্ষন-আটক-১

Reportar Name
  • সময় কাল : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ৩৯১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের সলঙ্গায় ৩ সন্তানের জননী গণধর্ষনের শিকার হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের পর একজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সলঙ্গা থানার তেলকুপি গ্রামে।

মামলা সূত্রে জানাগেছে,গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তেলকুপি গ্রামের মৃত আবুল হোসেন ছেলে হবিবর রহমান (৪৫) গৃহবধুকে তার বাড়ি ডেকে নেয়। কিছুক্ষন পর একই গ্রামের জাকের আলীর ছেলে আফিল হোসেন,(২০),মানজু মিয়ার ছেলে ফারুক হোসেন (২০) ও শাকিল হোসেন (২১) নামের আরো ৩ যুবক সেখানে উপস্থিত হয়।

এসময় হবিবর রহমান একটি ধারালো ড্যাগার ধর্ষিতার বুকে তাক করে ধরে অস্ত্রের মুখে জিম্মি করে একটি ঘরে নিয়ে যায়।এরপর ২দিন আটক রেখে গৃহবধুকে পালাক্রমে ৪জন ধর্ষন করে। গত শনিবার রাত ১০টার দিকে কৌশলে ধর্ষিতা সেখান থেকে পালিয়ে তার পরিবারের নিকট ঘটনাটি খুলে বলে।

প্রাথমিক চিকিৎসার পর রোববার রাতে ৪জনকে আসামী করে ধর্ষিতা নিজেই সলঙ্গা থানায় মামলা দায়ের করে। পুলিশ মামলাটি গ্রহন করে রাত ৩টার দিকে প্রধান আসামী হবিবরকে আটক করে জেলহাজতে প্রেরন করেছে।
এব্যাপারে সোমবার সকালে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো. তাজুল হুদার সাথে বিষয়টি নিয়ে কথা হলে তিনি বলেন, প্রধান আসামী হবিবরকে আটক করে জেলহাজতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102