মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ জাগ্রত ফাউন্ডেশন এর উদ্যোগে শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জে আবারো শিশুচুরি হওয়ার সাড়ে তিন ঘন্টা পর উদ্ধার করছে পুলিশ

আজিজুর রহমান মুন্না , সিরাজগঞ্জ
  • সময় কাল : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৫৬ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের সদর উপজেলার বহুলী ইউনিয়নের কদমপাল গ্রাম হতে আবার শিশু চুরির ঘটনা ঘটেছে। তবে, চুরি হওয়ার সাড়ে তিন ঘণ্টা পরই ছোঁয়ামনি নামে আড়াই মাস বয়সী এ শিশুটিকে উদ্ধার করতে পেরেছে পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।
রোববার (১৪ মার্চ) দুপুরের দিকে জেলার কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজার এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এর আগে সকালে সদর উপজেলার বহুলী ইউনিয়নের কদমপাল এলাকায় নিজেদের বাড়ি থেকে শিশুটি চুরি হয়। শিশু ছোঁয়ামনি ওই গ্রামের সুলতান শেখের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী এসব তথ্য নিশ্চিত করে জানান, সকাল থেকে ছোঁয়ামনি নিখোঁজ ছিল। বিষয়টি পুলিশকে তাৎক্ষণিক জানায় পরিবারের লোকজন।

খবর পেয়ে পুলিশ দ্রুত শিশুটি উদ্ধারে অভিযান শুরু করে। প্রায় সাড়ে তিন ঘণ্টা পর ভদ্রঘাট বাজার এলাকায় একটি মোটরসাইকেলে করে নিয়ে যাওয়ার সময় শিশুটিকে উদ্ধার করা হয়।
এর আগে গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসা নিতে আসা মাহিম নামে ২৯ দিন বয়সী একটি শিশু চুরি হয়। এর ঠিক চারদিন পর শনিবার (২৭ ফেব্রুয়ারি) হাটিকুমরুল গোলচত্বরের শাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে সামিউল নামে একদিনের একটি নবজাতক চুরি হয়। ওইদিন রাতেই আলোকদিয়া গ্রাম থেকে একটি শিশুকে জীবিত ও অপরটি মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এর ঠিক আটদিন পর ৬ মার্চ কামারখন্দ উপজেলার বারাকান্দি গ্রাম থেকে আলিফ নামে ২৩ দিন বয়সী আরও একটি শিশু চুরির পাঁচ ঘণ্টা পর উদ্ধার করে পুলিশ। এসব শিশু চুরির ঘটনায় নিঃসন্তান মায়েরাই জড়িত বলে জানিয়েছে পুলিশ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102