রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে এনডিপি’র জেন্ডার সহিংসতা প্রতিরোধ মোকাবেলা প্রকল্পের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন

Reportar Name
  • সময় কাল : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ২৬৮ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ:

এখনই বন্ধ করি নারী-শিশু হত্যা, ”  ” প্রজন্ম হোক সমতার,  সকল নারীর অধিকার “-এ শ্লোগান নিয়ে –  সিরাজগঞ্জের ন্যাশনাল ডেভলপমেন্ট প্রোগ্রাম (এনডিপি) এর  জেন্ডার সহিংসতা ও প্রতিরোধ প্রকল্পের আয়োজনে ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস -২০২০ পালন করা হয়েছে।  এতে মানববন্ধন ও নাটক প্রদর্শন করা হয়েছে। অনুষ্ঠানটির কারিগরি সহায়তায় ঃ মানুষের জন্য ফাউন্ডেশন,  আর্থিক সহায়তায় ঃ সুইডিস সিডা। 

রবিবার  সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদ চত্বরে মানববন্ধন শেষে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের খিদির সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিজস্ব সাংস্কৃতিক দলের পরিবেশনায়  আন্তর্জাতিক নারী অধিকার বিষয়ক নাটক প্রদর্শন করা হয়।   সকালে কালিয়া হরিপুর ইউপি’তে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সবুর শেখ।

এ সময় উপস্হিত ছিলেন,  এনডিপি’র জেন্ডার সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী আক্তার বেগম, প্রকল্প কর্মকর্তা শারমিন আক্তার ইউপি সদস্য মোঃ আব্দুর রশিদ আরমান আলী আকন্দ সুবর্ণা খাতুন প্রমুখ ।  এছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন, প্রজেক্ট ফ্যাসিলিটেটর রাজিয়া সুলতানা, বিউটি খাতুন, আকলিমা খাতুন সহ অন্যান্যরা  ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102