শনিবার, ১৫ মে ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

সিরাজগঞ্জে ঘর হস্তান্তর ও খাদ্যের সহায়তা দিলেন -সচিব কবির বিন আনোয়ার

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ
  • সময় কাল : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে ।

শনিবার (২৪ এপ্রিল) সকালে কালেক্টরেট স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এবং বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি কবির বিন আনােয়ার অপু।

এসময় তিনি ১৫০ টি দুঃস্হ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন । এতে সভাপতিত্বে করেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ । খাদ্য সামগ্রী বিতরণ কালে
সচিব কবির বিন আনোয়ার বক্তব্য বলেন, করোনা ভাইরাস একটি বৈশ্বিক মহামারি। এই মহামারী থেকে বাঁচতে বেশি বেশি সচেতনতা প্রয়োজন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী প্রতিরোধে অক্লান্ত পরিশ্রম করছেন। আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশের মানুষ না খেয়ে কস্ট পাবে না। সে লক্ষ্যে কাজ করছেন জননেত্রী শেখ হাসিনা। দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। তিনি সবাইকে খাদ্যের জন্য অযথা চিন্তা না করার পরামর্শ দেন।এছাড়াও কোভিড-১৯ এর ২য় ঢেউ মারাত্মক আকার ধারন করতে যাচ্ছে। তাই করোনাভাইরাস মোকাবেলায় সর্বচ্চ সর্তকতা অবলম্বন করে এবং স্বাস্থ্য বিধি মেনে প্রতিটি মানুষের সামাজিক দূরত্ব বজায় রাখে চালা চলের পরামর্শ দেন । তিনি আরও বক্তব্য বলেন , সিরাজগঞ্জে শিল্পপার্ক হচ্ছে যেখানে লক্ষ লক্ষ বেকারদের আগামীতে কর্মসংস্থানের সৃষ্টি হবে। দুঃস্হদের খাদ্য সহায়তা প্রদান পূর্বে তিনি জনক বঙ্গবন্ধু শেখ মুক্তির রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ এমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন নিজস্ব অর্থায়নে গৃহহীনদের জন্য দেশের ৬৪ টি জেলার সর্বমােট ২০০টি ঘর নির্মাণের উদ্যোগ গ্রহণ করেন।এর অংশ হিসাবে জেলা প্রশাসন সিরাজগঞ্জ সদর উপজেলার নতুন ভাঙ্গাবাড়িতে. ০৪০০ একক জমিতে ২ টি ঘর নির্মাণ কাজেরও উদ্বোধন করেন । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি এবং উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) শাখার মোহাম্মদ মনির হোসেন। অনুষ্ঠানে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)চৌ: মো: গোলাম রাব্বী,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লিয়াকত সালমান,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ট্রেজারী শাখা, গোপনীয় শাখা)অনিন্দ্য গুহ সহ জেলা প্রশাসনের সহকারী কমিশনার গণ ও জেলার বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা সহ জেলার প্রেসক্লাবের সভাপতি মোঃ হেলাল আহমেদ , সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সন্টু, যুগ্ন সম্পাদক মোঃ মজিদ সরকার ও ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102