মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :
চরএলাহী ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ পরিষদের কমিটির অনুমোদন সিরাজগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবা‌র্ষিকী উপলক্ষে- শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনু‌ষ্ঠিত। সাইয়েদা ইসলাম সুম্মা এক ঘন্টার মেয়র হলেন! সিরাজগঞ্জে রিভালবার ও গুলিসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার কালিয়াকৈর পৌরসভা থেকে ৭২ ঘন্টার মধ্যে বিলবোর্ড-ব্যানার অপসারণের নির্দেশ কোনাবাড়ীতে আগুনে পুড়লো হায়দার আলীর ঝুট গুদাম  ঘুষ-দুর্নীতি ও নানা অপকর্মে আলোচিত সেই পিআইও নুরুন্নবীর বিরুদ্ধে ফের বিভাগীয় মামলা! স্পেনে শেখ রাসেলের জম্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন কোনাবাড়ীতে শেখ রাসেলের জন্মদিন পালন  অভয়নগরে শেখ রাসেল দিবস উদযাপন

সিরাজগঞ্জে চাঞ্চল্যেকর হত্যা মামলার ১১ আসামী গ্রেফতার

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ :
  • সময় কাল : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জ পৌর এলাকার দুই মহল্লার মধ্যে সংঘর্ষে সাজ্জাদ হোসেন (১৮) নামের এক যুবক হত্যা মামলার ৫জনসহ ১১ আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দ (ডিবি) ও সদর থানা পুলিশ। শুক্রবার (১ অক্টোবর) রাতে দিয়ারধানগড়া ও সয়াগোবিন্দ মহল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, দিয়ারধানগড়া মহল্লার দেলবার হোসেনের ছেলে রাব্বি হোসেন (২৬), একই মহল্লার ইসমাইল হোসেনের ছেলে লিটন শেখ (২৮), সমশের খানের ছেলে নকিব খান (৬০), বাদল সেখের ছেলে রাজু সেখ (২২), তারা সরদারের ছেলে তাইজুল সেখ (৫৫)। শনিবার (২ অক্টোবর) সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দ (ডিবি) পুলিশ উপ-পরিদর্শক মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে সরকারী কাজে বাঁধা দেওয়ায় সিরাজগঞ্জ সদর থানার পুলিশ ৬জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে বলে সদর থানার ওসি (অপারেশন) রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলো, সয়াগোবিন্দ মহল্লায় ইসমাইল হোসেন (২৭), আসলাম সেখ (৫০), আরিফ সেখ (৩৫), গোলজার (৬০), সবুজ (২১), আসলাম (৪২)। উল্লেখ্য, গত বুধবার (১৮ আগস্ট) দুপুরে দিয়ারধানগড়া ও সয়াগোবিন্দ মহল্লায় সংঘর্ষের ঘটনায় সাজ্জাদ হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়। নিহত সাজ্জাদ হোসেন পৌর এলাকার সয়াগোন্দি মসজিদ পাড়ার আবু সাঈদের ছেলে। এ সময় উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে অন্তত ৩০ জন আহত হয়। পরে আহতদের সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

এঘটনায় নিহত সাজ্জাদ হোসেনের মা বাদী হয়ে একটি হত্যা মামলা ও সরকারী কাজে বাধা দেওয়ায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। এই মামলায় তাদের গ্রেফতার করা হয়।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102