বুধবার, ১২ মে ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

সিরাজগঞ্জে ট্রাক ও বাস চাপায় পুত্র-কন্যাসহ শিক্ষিকার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • সময় কাল : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে ট্রাক ও বাস চাপায় পুত্র-কন্যাসহ শিক্ষিকার মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালক গুরুতর আহত হয়েছে।

রবিবার বেলা ১২টার দিকে শহরের এস.বি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত রুনী খাতুন (৩০) বনবাড়ীয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার মাসুদ রানার স্ত্রী। তার ছেলে অদি (১২) ও আহত সায়েবা (৬)।
আহত অটোরিক্সা চালক চান মিয়া (২৫) পৌর এলাকার একডালা সুইচগেট এলাকার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে কাউন্সিলর আরজু জানান, নিহত রুনী চশমা মেরামতের জন্য ছেলে ও এক মেয়ে নিয়ে অটোরিক্সাযোগে শহরে যাচ্ছিল। এস.বি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় পৌছলে যাত্রাবাহী একটি বাস ট্রাকটিকে ওভারটেক করছিল। এ সময় বাসটি অটোরিক্সাটিকে চাপা দিলে অটোরিক্সাটি ট্রাকের মুখোমুখি হয়ে ধুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই শিশুসহ রুনী মারা যায়। এতে গুরুতর আহত হয় চালক ও সায়েবা নামের এক নারী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক সায়েবাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102