শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত

Reportar Name
  • সময় কাল : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ

করোনাভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারীও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষা করণের জন্য সুরক্ষা উপকরণ সামগ্রী বিতরণে -সিরাজগঞ্জ সদরে -ব্র্যাক বাংলাদেশ (জেন্ডার এন্ড জাস্টিস প্রোগ্রাম) এর সহযোগিতায় ও বাস্তবায়নে – সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার এনজিও বাংলাদেশ প্রগতি সংস্থা (বিপিএস) বৃহস্পতিবার (২২অক্টোবর) সকালে সিরাজগঞ্জ শহরের আমলাপাড়ার প্রোগ্রাম ফর উইমেন ডেভেলপমেন্ট (পিডব্লিউডি) অফিসে – স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলার নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্র্যাক জেন্ডার এ্যান্ড জাস্টিস প্রকল্প সমন্বয়কারি ফিরোজুল ইসলাম, ব্র্যাক সিরাজগঞ্জ জেলা সমন্বয়কারী রইস উদ্দীন, ডিভিশনাল ম্যানেজার রাইজুল ইসলাম, প্রোগাম ফর উইমেন ডেভেলপমেন্ট নির্বাহী পরিচালক হুসনে আরা জলি প্রমুখ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ প্রগতি সংস্থার (বিপিএস’র) নির্বাহী পরিচালক- করিম বক্স। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বিপিএস’র সম্বনয়কারী ও সাংবাদিক  মহসীন আলী ও সার্বিক তত্বাবধানে ছিলেন, বিপিএস’র কর্মকর্তা আব্দুল জলিল।

আলোচনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নারী ও শিশুদের প্রতি নির্যাতন প্রতিরোধে ও করোনা ভাইরাস সংকট কালীন প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষায় সচেতন করতে ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণে ব্র্যাকের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। করোনাকালীন সংকট মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে চলার প্রতি আরো সচেতন হওয়ার পরামর্শ দেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি স্বাস্থ্য সুরক্ষা উপকরণের ১৪ প্রকার সামগ্রীর প্যাকেজ ব্যাগ ২০০টি পরিবারের মধ্যে বিতরণ করেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102