মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

সিরাজগঞ্জে পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় ব্রিফিং

আজিজুর রহমান মুন্না,  সিরাজগঞ্জ 
  • সময় কাল : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২১ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে । গতকাল সকালে পুলিশ লাইন্সের শহীদ কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেডে আইন-শৃঙ্খলা রক্ষায় ব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

নিরাপত্তা ব্রিফিংয়ে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম বলেন, ১৬ জানুয়ারী শুক্রবার সকালে পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণার্থে সংশ্লিষ্ট সকল পুলিশ অফিসার, ফোর্স ও সকল আনসার সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার নিয়মগুলি যথাযথভাবে মেনে ভোট কেন্দ্র সমূহের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন। ভোট গ্রহণ শতভাগ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে তিনি দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।তিনি আরো বলেন, ব্যক্তি ও দলের উর্ধ্বে থেকে দায়িত্ব পালনে ভোট গ্রহণ সুষ্ঠু করতে যা যা করনীয় তাই করতে হবে। অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। কারো গাফলতির কারণে অবাধ ভোট গ্রহণ বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি)মোছাঃ ফারহানা ইয়াসমিন,অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সার্কেল পিপিএম মোঃ স্নিগ্ধ আখতার সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102