শনিবার, ২৫ জুন ২০২২, ০১:২৪ অপরাহ্ন

সিরাজগঞ্জে প্রত্যাশা প্রকল্পের অধীনে ইউরোপ ফেরত অভিবাসীকে আর্থিক সহায়তা প্রদান

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • সময় কাল : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে।

সিরাজগঞ্জ ব্র্যাকের রি-ইন্টিগ্রেশন সার্ভিস সেন্টার থেকে ইউরোপ ফেরত আসা অভিবাসীদের প্রত্যাশা প্রকল্প থেকে অর্থনৈতিক ভাবে ঘুড়ে দাঁড়ানোর জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

প্রত্যাশা প্রকল্পের উদ্যােগে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে আই ও এম এর সাথে ব্র্যাকের অংশীদারিত্বে ভিত্তিতে ১০ টি সেন্টার অফিসের মাধ্যমে বাংলাদেশের ৬৪ জেলায় এ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

তারই ধারাবাহিতায়- ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের আওতায় – সোমবার ১৩ জুন-২০২২ সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল ইউনিয়নের চণ্ডিদাসগাঁতী গ্রামের বাসিন্দা সাইপ্রাস ফেরত অভিবাসী যুবক মোঃ বনিউল ( সাইপ্রাস) কে সামাজিক ও আর্থিক ভাবে ঘুঁড়ে দাঁড়ানোর জন্য ৮২০০০( বিরাশি হাজার টাকা) মূল্যের একটি গাভী গরু ক্রয় করে দেওয়া হয়েছে। এতে যুবক মোঃ বনিউল স্বস্থিবোধ করছেন। নতুন করে স্বপ্ন দেখছেন।

সিরাজগঞ্জ ব্র্যাকের আর এস সি ম্যানেজার রাজু আহমেদ অস্ট্রেলিয়ান জাতের একটি গাভী গরুটি হস্তান্তর করেন।

এসময় সিরাজগঞ্জ ব্র্যাক অফিসের অন্যান্য কর্মকর্তাবৃন্দরা ও শিয়ালকোল ইউনিয়নের এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন ।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102